‘এই কারণেই রাজনীতি ছাড়তে চেয়েছিলাম’! ভোটের মুখেই বোমা ফাটালেন দেব!

বাংলা হান্ট ডেস্কঃ ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে এবারও দীপক অধিকারী ওরফে দেবকে (Dev) টিকিট দিয়েছে তৃণমূল কংগ্রেস (TMC)। এই মুহূর্তে জোরকদমে প্রচার করছেন তিনি। ভোটের দিনক্ষণ ঘোষণার আগে অবশ্য দেবের রাজনীতি ছাড়ার জল্পনা শোনা গিয়েছিল। এরপর ঘাটালেন সাংসদ নিজে স্বীকার করে নেন তিনি সত্যিই রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু কেন? এবার ফাঁস করলেন সেই কারণ।

ভোটের আবহে দেবের (TMC Candidate Dev) একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছিল। সংসদে নিজের আসনের ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘আর কিছুক্ষণ’। এরপর তিনটি সরকারি পদ থেকেও ইস্তফা দেন তিনি। ক্রমে জোরালো হতে থাকে দেবের রাজনীতি ছাড়ার জল্পনা। তবে এসবের মাঝেই মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) আরামবাগের সভা থেকে নিজের অবস্থান স্পষ্ট করেন ঘাটালেন সাংসদ।

এবার পাঁশকুড়ার সভা থেকে দেব জানালেন, তিনি সত্যি সত্যিই রাজনীতি ছেড়ে পুরোপুরিভাবে অভিনয় জগতে ফিরে যাওয়ার কথা ভেবেছিলেন। তৃণমূল (Trinamool Congress) প্রার্থী বলেন, ‘ঘাটাল মাস্টার প্ল্যান বহুদিনের দাবি ছিল। আমি করে দেওয়ার কথা বলেছিলাম। তবে করে দিতে পারিনি। সেই কারণে রাজনীতি ছেড়ে ফের নিজের অভিনয় জগতে ফিরে যেতে চেয়েছিলাম’।

আরও পড়ুনঃ TMC নাকি BJP, তৃণমূল ‘সেনাপতি’র কেন্দ্রে পাল্লা ভারী কার? প্রকাশ্যে চমকে দেওয়া ওপিনিয়ন পোল!

দেব জানান, তিনি একটি শর্তেই ফের রাজনীতির জগতে ফিরতে রাজি হয়েছেন। জোড়াফুল প্রার্থীর কথায়, ‘রাজ্য সরকারি যদি ঘাটাল মাস্টার প্ল্যান করে দেয়, তাহলেই আমি রাজনীতিতে ফিরব। এই শর্তেই আমি রাজনীতিতে ফিরেছি’।

dev tmc candidate lok sabha election 2024

এখানেই না থেমে দেব বলেন, ‘দিদি আমায় বলে যে রাজনীতিতে তোমার মতো ছেলে দরকার। আমি দিদিকে বলেছিলাম, রাজ্য সরকার ঘাটাল মাস্টার প্ল্যান করলেই আমি রাজনীতিতে ফিরব। দিদি সেই কথা রেখেছে, আরামবাগের সভা থেকে সেকথা ঘোষণা করেছে’। তৃণমূল প্রার্থী জানান, ইতিমধ্যেই ঘাটাল মাস্টার প্ল্যানের নথিপত্র নির্বাচন কমিশনের কাছে জমা পড়েছে। দ্রুত কাজ শুরুর আবেদনও করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর