টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ফের চমক দিলেন মদন মিত্র! পুজোয় লঞ্চ করলেন ‘মা এসেছে” অ্যালবাম

বাংলাহান্ট ডেস্ক : চমকের পর চমক! ‘ওহ লাভলি’-র পরে, এবার পুজোয় সাড়া জাগাবে ‘মা এসেছে’ অ্যালবাম। সপ্তমীর সন্ধ্যায় এই অ্যালবামের দর্শক সংখ্যা তাক লাগিয়ে দিতে পারে যে কোনও বড় ইউটিউবারকেও। পুজোয় এই নতুন অ্যালবাম নিয়ে একেবারে ‘কালারফুল অবতারে’ হাজির কামারহাটির তৃণমূল বিধায়ক  মদন মিত্র (Madan Mitra)।

গানের অ্যালবামে বিভিন্ন রূপে ধরা ধরা দিলেন এমএম। একেবারে নায়কসুলভ এন্ট্রি থেকে শুরু করে ধুতি-পাঞ্জাবি-উত্তরীয় পরে ধনুচি নাচ, সমস্ত মালমশলাই হাজির অ্যালবামে। চোখে কালো সানগ্লাস পরেই মেতে উঠলেন দেবী আরাধনায়৷ নিজের ফেসবুক অ্যাকাউন্টে পুজোর গানের এই ভিডিওটি পোস্ট করেন মদন মিত্র। এবার গায়িকা চয়নিকার সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। গানের কথায়, ‘সূর্য উঠেছে, বাংলা জেগেছে, আবারও মা এসেছে, তুমি যে করুণাময়ী, সকলের রক্ষাকালী, জগজ্জননী মা, দুর্গা মা, ধরণী আলো করে এলে তুমি মা…’ আর এই গানেই ঠোঁট মিলিয়েছেন মদন মিত্র।

ইউনেস্কোর স্বীকৃতিপ্রাপ্তির কথাও শোনা গেছে এই গানে। আর গানের শেষে রয়েছে মদনের সেই বিখ্যাত উক্তি, ‘ওহ লাভলি!’ এই অ্যালবামে আগাগোড়া ঘিয়ে রংয়ের পাঞ্জাবি, ধুতি, এবং লাল উত্তরীয় গলায় দেখা গিয়েছে মদন মিত্রকে। গলায় ছিল লাল উত্তরীয়। ধনুচি নাচের মাধ্যমে তুলে ধরা হয়েছে পুজোর পরিবেশ। গানটি পোস্ট করে সংক্ষেপে মদন মিত্র শুধু লিখেছেন ‘মা এসেছে’। তবে এমন রূপে মদনকে দেখে রীতিমতো উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

ফেসবুকে বহু মানুষ তাঁর গানের ওই ভিডিওটিতে লাইকও দিয়েছেন। অনেকে আবার নিজের অ্যাকাউন্ট থেকে গানের ভিডিও রিপোস্ট করেছেন। এখনও পর্যন্ত প্রায় ৫০ হাজার মানুষ ওই ভিডিওটি দেখেছেন। তবে নতুন রূপে মদনকে দেখে একটুও অবাক নন তাঁর ভক্তরা। মদন মিত্র চিরটাকালই যে ‘কালারফুল বয়’। মদনেরই ভাষায় ‘ওহ্ লাভলি’ লিখে তাঁকে অভিনন্দন জানিয়েছেন অনেকেই। এর আগেও মদন মিত্রের এই রঙিন অবতার নিয়ে অনেক চর্চা হয়েছে রাজনৈতিক মহলে। এবারও তার ব্যতিক্রম হল না। কালারফুল বয়ের, কালারফুল ভিডিও নজর কেড়েছে পুজোর আমেজে। এরই মধ্যে আরও একবার গুঞ্জন উঠে গেল মদনের বায়োপিক নিয়ে।

Related Articles