কলকাতা লিগে ম্যাচ গড়াপেটার বিস্ফোরক অভিযোগ মদন মিত্রের! পাল্টা দিলো IFA

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ নিজের রাজনৈতিক কেরিয়ারে একাধিকবার তিনি বিস্ফোরক মন্তব্য করে সংবাদ শিরোনামে এসেছেন। একসময় তিনি মজা করে বলেছিলেন শিরোনামে থাকাটা তার অভ্যাসও বটে। এবার আরেকবার চাঞ্চল্যকর মন্তব্য করে হেডলাইন তৈরি করলেন কামারহাটির বিধায়ক এবং জনপ্রিয় তৃণমূল নেতা মদন মিত্র (Madan Mitra)। এবার তিনি বিস্ফোরক অভিযোগ তুললেন কলকাতা লিগ (CFL) এবং কলকাতা লিগের আয়োজক ভারতীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (IFA) বিরুদ্ধে।

মারাত্মক অভিযোগ মদন মিত্রর:

   

কলকাতার ক্রীড়াপ্রেমীদের সাধের সিএফএলে গড়াপেটা হচ্ছে! ঠিক এমনটাই অভিযোগ তুলেছেন মদন মিত্র। রাজ্যের প্রাক্তন ক্রীড়ামন্ত্রী ২৮শে নভেম্বর ফেসবুক লাইভে এসে আইএফএ-র বিরুদ্ধে পরোক্ষভাবে বিস্ফোরক অভিযোগ তুলেছেন। মদন মিত্র লাইভে মন্তব্য করেন, “কলকাতা লিগে গড়াপেটার রোগ এখনও ঠিক হয়নি। আজকের দিনেও সমানভাবে টেবিলের তলা দিয়ে খেলা চলছে।”

কোথায় গন্ডগোল হয়েছে?

মদন মিত্রর বক্তব্য শুনে বোঝা গিয়েছেন যে তার প্রধান ক্ষোভ হলো মূলত তার ক্লাব বেলঘড়িয়া অ্যাথলেটিককে নিয়ে। বেলঘড়িয়ার ক্লাবটি সুপার সিক্সে পৌঁছতে ব্যর্থ হয়েছিল। তার দলের বিরুদ্ধে মাঠে নামেনি মহামেডান। আর সেখানেই গোল পার্থক্য পিছিয়ে পড়ে তার ক্লাব।

আরও পড়ুন: লড়াই করার চেষ্টা করেও ব্যর্থ! সুনীলের ভারতকে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে উড়িয়েই দিলো কাতার

সমস্যা কাদের নিয়ে?

এর পাশাপাশি শেষ দুই ম্যাচে ১৩ গোল করে পরের রাউন্ডে উঠে যায় অনুশীলনী ক্লাব। একটা ক্লাব যারা প্রথম ৯ ম্যাচে মাত্র ১০ গোল করেছিল তারা কি করে ১১ ম্যাচে ২৩ গোল করতে পারে! পরিস্থিতির উন্নতি না হলে তিনি ধরনায় বসার পাশাপাশি আইনি পদক্ষেপ নেওয়ার ইঙ্গিত দিয়েছেন।

আরও পড়ুন: NASA-র বিজ্ঞানীদের ডায়েট মেনে মহাজাগতিক গোল করে রেকর্ড রোনাল্ডোর! ভাইরাল ভিডিও

IFA-এর পাল্টা জবাব:

এই মন্তব্য শুনে পুরোপুরি চুপ থাকতে পারেনি আইএফএ। এই সংস্থার সচিব অনির্বাণ দত্ত জানিয়েছেন এই অভিযোগ গুরুত্ব দিয়ে দেখা হবে। তিনি বলেছেন, “উনি (মদন মিত্র) একজন প্রাক্তন ক্রীড়ামন্ত্রী। তার প্রতি শ্রদ্ধায় আছে। তার অভিযোগের ভিত্তিতে আমরা তদন্ত কমিটি গঠন করেছি। অভিযোগ প্রমাণিত হলে ওই নির্দিষ্ট ক্লাবের কর্তারা শাস্তি পাবেন।”