টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতিকলকাতা

‘মামলা না তুললে গুলি করে দেব!’ সোনারপুরে মহিলাকে হুমকি তৃণমূল নেতার

বাংলাহান্ট ডেস্ক : আবারও কাঠগড়ায় তৃণমূল নেতা। এবার জমি জমা সংক্রান্ত মামলা তুলে নেওয়ার জন্য মহিলাকে হুমকি দিয়ে অভিযোগে বিদ্ধ এক তৃণমূল নেতা। হুমকির সঙ্গে সঙ্গে গুলি করে খুন করে ফেলার শাসানিও দেওয়া হয়েছে বলেই অভিযোগ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর এলাকায়।

জানা যাচ্ছে, সোনারপুরের বাসিন্দা মণিকা মজুমদার তাঁর পৈত্রিক জমি সংক্রান্ত একটি মামলা করেন আদালতে। অভিযোগ, মণিকাদেবীর পৈত্রিক জমি বিক্রি হওয়ার আগেই সেখানে অবৈধ নির্মান করা হচ্ছে। আর এই নির্মাণের প্রতিবাদ করলেই তাঁকে খুনের হুমকি দেন তৃণমূলের স্থানীয় জয়হিন্দ বাহিনীর সভাপতি পার্থ মণ্ডল।

মণিকা মণ্ডল বলেন, ‘আমার পৈতৃক সম্পত্তি নিয়ে অনেক দিন ধরেই ঝামেলা চলছে। আমি বিষয়টি নিয়ে আদালতে মামলা করি। বিচার এখনও চলছে। এররই মধ্যে নির্মাণকাজ চলছে।গত ২৪ এপ্রিল আমার বাড়িতে ঢুকে হুমকি দিয়ে যায় পার্থ মণ্ডল। বলেছে মামলা না তুললে তিন দিনের মধ্যে আমাকে তুলে নিয়ে গিয়ে গুলি করে দেবে। আমার ছেলে,মেয়ে, জামাইকেও দেখে নেওয়ার হুমকি দিয়েছে। আমি বিধায়কের সঙ্গে দেখা করে সবটা বলি। উনিই আমাকে থানায় পাঠান।’

তিনি আরও বলেন, ‘পার্থ মণ্ডলের নামে এফআইআর করেছি। কিন্ত এখন আতঙ্কে দিন কাটছে। বাড়িতে একাই থাকি। শরীরও ভালো থাকে না। প্রশাসন কিছু ব্যবস্থা নিক। এভাবে দিনের পর দিন হুমকি সহ্য করা যায় না।’

অন্যদিকে সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্র জানিয়েছেন, ‘আইন আইনের পথেই চলবে। দোষ করলে কাউকেই রেয়াত করা হবে না। সে যতই তৃণমূল কর্মী হোক না কেন।’ স্বভাবতই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ওই তৃণমূল নেতা।

Related Articles

Back to top button