নারীর নগ্ন শরীরের পোস্ট তৃণমূল বিধায়কের পেজে! ভাইরাল হতেই সাফাই দিলেন শওকত মোল্লা

বাংলাহান্ট ডেস্ক: ফের একবার হ্যাকারদের হানা নেতাদের ফেসবুক পেজে। তৃণমূলের এই নেতার ফেসবুক পেজ খুললেই নগ্ন আবেদনময়ী নারীর ছবি। বক্ষ বিভাজিকা উন্মুক্ত হয়ে জানাচ্ছে আবেদন। ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লার ফেসবুক পেজ খুললেই দেখা যাচ্ছে এই ধরনের ছবি। তৃণমূলের এই বিধায়কের ফেসবুক পেজ শিকার হয়েছে হ্যাকারদের কারসাজির।

   

শওকত মোল্লার ফেসবুক পেজের এই কান্ড ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে চারদিকে। এই ব্যাপারটি জানতে পেরে নিজেই চমকে উঠেছেন ক্যানিং পূর্বের তৃণমূল কংগ্রেস বিধায়ক। তাঁর ফেসবুক পেজে যে নগ্ন নারী দেহের ছবি পোস্ট করা হয়েছে তা হ্যাকারদের কাজ বলে দাবি করেছেন শওকত মোল্লা।

আরোও পড়ুন : কপাল খুলল ৪৮ লক্ষ কর্মচারীর! বড় ঘোষণার পথে সরকার, নতুন বছরেই মিলবে চমক

অভিযোগ তৃণমূল বিধায়কের ফেসবুক পেজ হ্যাক করে পোস্ট করা হয়েছে নগ্ন নারী দেহের ছবি। এই পেজে পোস্ট করা কিছু ছবির দেহে ব্রা–প্যান্টি থাকলেও, অধিকাংশ ছবি নগ্ন। তৃণমূল বিধায়ক এটিকে ষড়যন্ত্র বলে অভিযোগ তুলেছেন। ইতিমধ্যেই শওকত মোল্লা বিষয়টি নিয়ে অভিযোগ জানিয়েছেন সাইবার সেলে।

আরোও পড়ুন : DA নিয়ে ‘ভুল অঙ্ক’ মমতার! ১৩৫% দিলে আরো ৮২% মহার্ঘ ভাতা বাকি, বলল যৌথ মঞ্চ

তৃণমূল বিধায়ক বলেছেন, “ষড়যন্ত্র করে হ্যাক করা হয়েছে আমার নামের ফেসবুক পেজটি। আমার মনে হচ্ছে এটি বিরোধীদের আইটি সেল করেছে। ফলোয়ার্স, ভিউয়ার্স বেশি থাকার কারণে এই কাজটি করা হয়েছে। তীব্র নিন্দা করছি এই ঘটনার। বাংলার মানুষ তো বটেই, এই ধরনের নোংরা রাজনীতি দেশের মানুষও মেনে নেবেন না।”

saokat molla kolkata 2023 03 29 4898

এই বিষয়টি নজরে আসতেই তাজ্জব বনে গেছেন শওকত মোল্লা। বিগত দিনে সাইবার জালিয়াতি ও সাইবার প্রতারণা মাথা চাড়া দিয়ে উঠেছে। সাইবার বিশেষজ্ঞরা বলছেন, সমাজ মাধ্যম ব্যবহার করার সময় যথেষ্ট সতর্ক থাকতে হবে। এছাড়াও স্ট্রং পাসওয়ার্ড ও ঘনঘন পাসওয়ার্ড বদল করতে হবে।