দেবের শারীরিক অসুস্থতার খবর নিয়ে বিস্ফোরক অম্বরীশ! অভিনেতার মন্তব্যে ঝড় সোশ্যাল মিডিয়ায়

   

বাংলা হান্ট ডেস্ক : ঘোষণার পর থেকেই ‘প্রধান’ (Pradhan) আলোচনায়। তার অন্যতম প্রধান কারণ হল, ছোটপর্দার জনপ্রিয় নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এই ছবির হাত ধরেই রূপোলী পর্দায় পা রাখছেন। আর তাও আবার দেবের (Dev) ছবি বলে কথা। এমনিও বিগত কয়েক বছরে একটার পর একটা এক ভাঙা কাজ করে চলেছেন এই সাংসদ অভিনেতা। একটার পর একটা হিট ছবি উপহার দিয়ে চলেছেন ভক্তদের।

তবে তার মাঝেই এল দুঃসংবাদ। এইদিন ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেতা জানান, নতুন ছবি ‘প্রধান’-এর প্রথম দিনের শুটিংয়েই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। পোস্ট করে দেব লেখেন, “প্রথম দিনের শুটিং। এ দিকে জ্বরে আমি কাবু।” তারপর থেকেই জল্পনার শুরু ভক্তমহলে। অনেকেই তো আবার এটাও ভেবে নিয়েছেন যে, ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন দেব।

দেবের এই পোস্টের পর ৩ দিন পেরিয়ে গেছে। জোরকদমে শুটিং-ও শুরু হয়ে গিয়েছে। ‘প্রধান’র গোটা টিম এখন পাহাড়ে। একে তো বৃষ্টি তার উপর পাহাড়ের হিমেল হাওয়া, এমতাবস্থায় কেমন আছেন অভিনেতা? খোঁজ নিতে গেলে মুখ খুললেন দেবের সহ অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য।

আরও পড়ুন : ফ্লপমাস্টার থেকে সুপারস্টার! উত্তম ভক্তরাও জানেননা মহানায়কের জীবনের এই ৬ টি গল্প

এইদিন অভিনেতা বলেন, “প্রথম দিন দেবের জ্বর ছিল। কিন্তু দ্বিতীয় দিন থেকে ও (দেব) একদম সুস্থ হয়ে গিয়েছে। ওষুধ খেয়েছে। রক্ত পরীক্ষা করানো হয়েছিল। সব একদম ঠিক আছে। চারিদিক থেকে আমরা নানা ধরনের খবর পাচ্ছি। দেব নাকি খুবই অসু্স্থ। এই সবই ভুয়ো খবর। দেব সম্পূর্ণ সুস্থ আছে। আমরা ভাল করে শুটিং করছি। মিথ্যে খবর ছড়ানো বন্ধ করা উচিত।”

আরও পড়ুন : জিতু-নবনীতার সম্পর্কের মধ্যে ‘বোকা’ কে? অভিনেতার নতুন পোস্ট ঘিরে শুরু জল্পনা

100866365 (1)

উল্লেখ্য, ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘প্রধান’-এর ফার্স্টলুক। তাতে পুলিশের পোশাকে চমক দিয়েছেন দেব। ছবির প্রথম ঝলক থেকে স্পষ্ট যে, নিজের আসল নামটিকেই চরিত্রের জন্য বেছে নিয়েছেন অভিনেতা। তবে পদবীটি বদলে দিয়েছেন তিনি। ছবিতে তার নাম ‘দীপক প্রধান’। এছাড়াও ছবিতে দেবের পাশাপাশি অভিনয় করছেন সোহম চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায় ও সৌমিতৃষা কুণ্ডু।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর