‘বাবা হিসেবে…’, জমে গেল অ্যাকশনে ভরপুর ‘মানুষ’র ট্রেলার, নয়া চমক নিয়ে হাজির জিৎ-জিতু

বাংলা হান্ট ডেস্ক : দীপাবলির আগেই সামনে এল ডেয়ার ডেভিল অফিসার জিৎ (Jeet) আর কুখ্যাত ভিলেইন জিতু কমলের (Jeetu Kamal) নয়া ছবি ‘মানুষ’র (Manush) ট্রেলার (Trailer)।‌ জমাটি অ্যাকশনের সাথে আন্ডারওয়ার্ল্ডের অমোঘ আকর্ষণ__সবে মিলিয়ে জিৎ-র নতুন ছবি যে ধামাকা করতে চলেছে সেকথা বলাই বাহুল্য। ভক্তরাও মুখিয়ে রয়েছে ছবি মুক্তির জন্য।

উল্লেখ্য, ট্রেলার থেকে স্পষ্ট যে, এই ছবিতে জিৎ নারকোটিক্স সেলের ডেয়ার ডেভিল অফিসার। দু মিনিট তেত্রিশ সেকেন্ডের গোটা ভিডিয়ো জুড়ে রয়েছে ধুন্ধুমার অ্যাকশন। দ্বৈত অবতারে হাজির হলেন জিৎ। যার একজন দুঁদে নার্কোটিক্স বিভাগের অফিসার, আর অপরজন একজন স্নেহশীল বাবা। অন্যদিকে চমক বাড়ানোর জন্য হাজির রয়েছেন জিতু কমল।

   

সম্পূর্ণ ভিন্ন এক লুকে ধরা দিয়েছেন জিতু। পূর্বে করা সমস্ত চরিত্রকেই হার মানাবে জিতুর এই নয়া অবতার। আপাদমস্তক হিরোর চরিত্রে অভিনয় করা ছেলেটা নাকি কুখ্যাত ভিলেইন। কে বলবে যে, কিছুদিন আগে এই ছেলেটাই অপরাজিতর মত ছবিতে সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনয় করেছেন।

আরও পড়ুন : একবার চার্জ দিলেই চলবে 240 কিমি! নামমাত্র দামে ঘরে আনুন এই দমদার ইলেকট্রিক সাইকেল

অন্যদিকে জিৎ-র কেরিয়ারের কথা বললে, গত দুই দশকে একাধিক চড়াই-উৎরাইয়ের সাক্ষী থেকেছেন জিৎ। আজকের দিনে দাঁড়িয়েও ছবি রিলিজ নিয়ে কোনও আপোস করেননা তিনি। অভিনয়ের পাশাপাশি তার হাত রয়েছে প্রযোজনাতেও। ব্যতিক্রম হয়নি ‘মানুষ’র ক্ষেত্রেও। উল্লেখ্য, এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে বাংলাদেশি অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।

আরও পড়ুন : মোবাইল মার্কেট কাঁপাতে নতুন ডিল করলো Jio, হাত মেলালো Itel, Lava ও Nokia এর সাথে

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

 

এছাড়াও ছবিতে বেশকিছু গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সুস্মিতা চট্টোপাধ্যায় এবং সৌরভ চক্রবর্তী। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শিশুশিল্পী অয়ন্যা চট্ট্যোপাধ্যায়। ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালের পর সোজা বড় পর্দায় কাজ করছেন তিনি। যদিও এটা তার প্রথম কাজ নয়, এর আগেও একাধিক ছবিতে দেখা গেছে পর্দার কুইন অরেঞ্জকে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর