অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সাথেই গাঁটছড়া বাঁধছেন পরমব্রত! কীভাবে শুরু হল তাদের প্রেমপর্ব?

বাংলা হান্ট ডেস্ক : বিয়ের গুঞ্জন বহুদিন আগে থেকেই ছিল। আজ থেকে প্রায় একবছর আগে তো এটাও শোনা গেছিল যে, শীঘ্রই চুপিসারে বিয়ের (Marriage) পিঁড়িতে বসতে চলেছেন টলি তারকা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। যদিও সেবারের সেই খবর সত্য বলে প্রমাণিত হয়নি। যদিও এবার আর কোনও কনফিউশন নেই। টলিপাড়ায় (Tollywood) যে সত্যিই বিয়ের সানাই বাজতে চলেছে সে খবর একপ্রকার পাকা।

   

param

বিয়ের পিঁড়িতে পরমব্রত চট্টোপাধ্যায়

সিনে পাড়ার অন্দরমহলের খবর, ২৭ নভেম্বর অর্থাৎ আজকেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। হ্যাঁ, একপ্রকার চুপিসারেই বিয়ে সারছেন তারা। বিয়েতে নিমন্ত্রিত অতিথীর সংখ্যাও খুব। নেহাত কাছের মানুষ ছাড়া এই বিয়েতে সেভাবে কেউই আমন্ত্রিত নন। বেশ সাবধানী হয়েই সাত পাকে ঘুরবেন তারা। অবশ্য এর কারণও রয়েছে বৈকি‌।

সম্পর্ক নিয়ে বেশ সাবধানী ছিলেন অভিনেতা

অভিনেতা পরমব্রত এখন টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেতা। এখন তো বাংলার পাশাপাশি হিন্দিতেও সমানতালে কাজ করে যাচ্ছেন তিনি। পরিচালনা এবং প্রযোজনাতেও বেশ ভালোই হাত পাকিয়েছেন তিনি। ওদিকে পিয়ার কথা বললে তিনি একজন মানসিক স্বাস্থ্যকর্মী। অন্যান্য প্রেমের সম্পর্ক নিয়ে কোনও লুকোছাপা না করলেও এই সম্পর্ক নিয়ে বরাবরই বেশ সাবধানী ছিলেন পরমব্রত।

আরও পড়ুন : খরচ বাড়ল LPG-র, এখন থেকে গ্যাস সিলিন্ডার নিতে দিতে হবে ৮০০ টাকা বেশি! লাগু নয়া নিয়ম

অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সাথেই গাঁটছড়া বাঁধছেন পরমব্রত 

এমনিও পর্দার প্রলয়ের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের কৌতূহল কম নয়। কেরিয়ারের শুরু থেকেই নানা সময়ে নানা সম্পর্কে জড়িয়েছেন তিনি। তার বিদেশিনী প্রেমিকা ইকার সম্পর্কও ছিল সর্বজনবিদিত। তবে পিয়াকে নিয়ে তিনি ছিলেন বেশ সাবধানী। কারণ পিয়া (Piya Chakraborty) হলেন সঙ্গীত পরিচালক অনুপম রায়ের (Anupam Roy) প্রাক্তন স্ত্রী। বিচ্ছেদের পর খোলামেলাই জানিয়েছিলেন এই খবর।

anupam1

আরও পড়ুন : শীতের আবহে শিলাবৃষ্টির তাণ্ডব গুজরাটে! মৃত অন্তত ১৪, জারি হলুদ কমলা সতর্কবার্তা

সেই সময় টলিপাড়ার ফিসফিসানি ছিল, পরমব্রতর সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই নাকি অনুপমের সাথে দূরত্ব তৈরি হয়েছিল পিয়ার। যদিও পরমব্রত তা মানতে রাজি ছিলেন না। অভিনেতা জানিয়েছিলেন, পিয়া এবং তিনি কেবলই ভালো বন্ধু। তাদের মধ্যে কোনোরকম প্রেমের সম্পর্ক নেই। যদিও নেটপাড়া তা মানতে রাজি ছিলন‌া। তবে সত্যি মিথ্যা যাইহোক না কেন, তাদের বিবাহিত জীবন যেন সুখের হয় সেই প্রার্থনাই করছে ভক্তরা‌।