তৈমুরও ফেইল, মাত্র ৪ দিন বয়সেই হয়ে উঠল ‘হিরোইন’! ইয়ালিনিকে নিয়ে সুখবর শোনালেন শুভশ্রী

বাংলা হান্ট ডেস্ক : দিনকয়েক আগেই মিলেছিল সুখবর।  টলিপাড়ায় দ্বিতীয়বার মা বাবা হয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) এবং রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। গত জুন মাসেই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সকলের সাথেই শেয়ার করেছিলেন রাজ। এরপর বৃহঃস্পতিবার, ৩০সে নভেম্বর দক্ষিণ কলকাতার একটি  বেসরকারি হাসপাতালে জন্ম হয় ইয়ালিনির (Yaalini)। খবরটি সোশ্যাল মিডিয়ায় সাধারণ জনগণের সাথে ভাগ করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী।

   

জন্মের পর থেকেই কিন্তু তারকা খ্যাতি পেয়ে গিয়েছে ইয়ালিনী। বোনের মুখ যেন দাদা ইউভানের ধাঁচেই গড়া। নামেও রয়েছে বিস্তর মিল। জেনে অবাক হবেন যে, রাজপরিবারের রাজকন্যার নামের সাথে মা সরস্বতীর যোগসূত্র রয়েছে। তবে তার চেয়েও বেশি অবাক হবেন এটা শুনে যে, মাত্র ৪দিনের খুদে স্টার কিড নাকি এখন থেকেই হয়ে উঠেছেন হিরোইন।

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। প্রথম সন্তান ইউভানের পর একটা মেয়ের শখ ছিল বলেই জানিয়েছিলেন তিনি । নায়িকার কথায়, ” ভগবান প্রতিদিন কত মেয়ে সন্তানের জন্ম দিচ্ছেন , আমি চাইবো আমার এরপর মেয়ে হোক “।

আরও পড়ুন : ‘প্রবীণদের প্রয়োজন রয়েছে তবে…’, রাজনীতিতে বয়সের ঊর্ধ্বসীমা নিয়ে সোজাসাপ্টা অভিষেক

অবশেষে অভিনেত্রীর সেই স্বপ্ন পূরণ হয়েছে। এক ছেলে এবং এক মেয়ে নিয়ে এখন সুখী গৃহকোণ তার। খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা মাত্রই অনুগামী এবং তারকাদের শুভেচ্ছা ও ভালোবাসা জানানো যেন শেষ হয়ে উঠছেনা। খুশির ঝলক রাজ চক্রবর্তীর চোখেমুখেও।

আরও পড়ুন : আবারও মুখ পুড়ল বামেদের! ইয়েচুরির তেলেঙ্গানা সহ ৪ রাজ্যে নোটার কাছেও হেরে ভূত সিপিএম

 

subhasree ganguly (1)

তবে এখন প্রশ্ন উঠবে ‘ইয়ালিনি’ কীভাবে হিরোইন হলেন? আসলে সাম্প্রতিক অতীতে একটি Q & A রাউন্ডে অঙ্কুশ হাজরাকে একটি লাইন বলতে বলা হয়েছিল , ছোট্ট রাজকুমারী ইয়ালিনীকে নিয়ে। সেখানেই তিনি বলেছিলেন , ” আমার প্রিয় হিরোইন ” তার সাথে নিজের নাম এবং শুভশ্রী কন্যার এর নামের সাথে হ্যাশট্যাগ বানিয়ে লিখেছেন , YALKUSH। অর্থাৎ ক্যামেরার সামনে না এলেও অঙ্কুশের কাছে তিনি এখনই ‘হিরোইন’।