নতুন বছরের শুরুতেই বিপত্তি! শনি,রবিতে শিয়ালদা শাখায় বাতিল বহু লোকাল, দেখে নিন ট্রেনের তালিকা

বাংলাহান্ট ডেস্ক : ফের একাধিক ট্রেন বাতিল হল আগামী শনি ও রবিবার। কল্যাণী স্টেশনে কাজের জন্য একাধিক ট্রেন বাতিল করা হয়েছে রেলের পক্ষ থেকে। বিজ্ঞপ্তি জারি করে পূর্ব রেল জানিয়েছে, নৈহাটি ও রানাঘাট শাখার কল্যাণী স্টেশনের এক এবং দুই নম্বর প্ল্যাটফর্মের মধ্যে ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক রাখা হবে শনিবার রাত ১০ টা ৩০ মিনিট থেকে রবিবার সকাল ৭ টা পর্যন্ত। এর ফলে ৩২ টি ট্রেন বাতিল করা হয়েছে। বেশকিছু ট্রেনের যাত্রা পথ সংক্ষিপ্ত করা হয়েছে। এছাড়াও পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়েছে সামান্য বদল করা হয়েছে কিছু লোকাল ট্রেনের সময়সূচীতেও।

   

আগামী শনিবার যে ট্রেনগুলো বাতিল থাকবে:শিয়ালদা-রানাঘাট লোকাল ট্রেন: আপ ৩১৬২৯, আপ ৩১৬৩১, আপ ০৩১৩৯, ডাউন ৩১৬৩২ এবং ডাউন ৩১৬৩৬। শিয়ালদা-শান্তিপুর লোকাল ট্রেন: আপ ৩১৫৩৯, আপ ৩১৫৪১, ডাউন ৩১৫৪০ এবং ডাউন ৩১৫৪২। শিয়ালদা-কৃষ্ণনগর সিটি জংশন লোকাল ট্রেন: আপ ৩১৮৪১ এবং ডাউন ৩১৮৪৪। শিয়ালদা-গেদে লোকাল ট্রেন: আপ ৩১৯২৯ এবং ডাউন ৩১৯২৮। কল্যাণী সীমান্ত-নৈহাটি লোকাল ট্রেন: আপ ৩১১৯২। শিয়ালদা-লালগোলা: আপ ০৩১৯১ এবং ডাউন ০৩১৭২।

আরোও পড়ুন : ২৪ ঘন্টায় আবহাওয়ার ভোলবদল! একটু পরেই ঝেঁপে বৃষ্টি দক্ষিণবঙ্গের এই ৫ জেলায়: আবহাওয়ার খবর

আগামী রবিবার যে ট্রেনগুলো বাতিল থাকবে: শিয়ালদা-রানাঘাট লোকাল ট্রেন: আপ ৩১৬১১, আপ ৩১৬১৫, ডাউন ৩১৬১২ এবং ডাউন ৩১৬১৪। শিয়ালদা-শান্তিপুর লোকাল ট্রেন: আপ ৩১৫১১, আপ ৩১৫১৩, ডাউন ৩১৫১২ এবং ডাউন ৩১৫১৪। শিয়ালদা-কৃষ্ণনগর সিটি জংশন লোকাল ট্রেন: আপ ৩১৮১১, আপ ৩১৮১৫, ডাউন ৩১৮১২ এবং ডাউন ৩১৮১৪। শিয়ালদা-গেদে লোকাল ট্রেন: আপ ৩১৯১১, আপ ৩১৯১৫, ডাউন ৩১৯১২ এবং ডাউন ৩১৯১৪।

আরোও পড়ুন : এবার স্যাট করে পৌঁছে যান গঙ্গাসাগর, চালু হল ক্রুজ পরিষেবা! জানুন ভাড়া কত, রইল সময়সূচীও

যে ট্রেনগুলির যাত্রা পথ সংক্ষিপ্ত করা হয়েছে: ডাউন ০৩১৯৮ লালগোলা-শিয়ালদা শিয়ালদার পরিবর্তে রানাঘাট পর্যন্ত আসবে। ৩১৩৪১ শিয়ালদা-কল্যাণী সীমান্ত লোকাল কল্যাণী সীমান্তের পরিবর্তে নৈহাটি জংশন পর্যন্ত চলবে শনিবার। ৩১১৯১ নৈহাটি-কল্যাণী সীমান্ত লোকাল যাবে কল্যাণী পর্যন্ত। ৩১৩১২ কল্যাণী সীমান্ত-শিয়ালদা ছাড়বে কল্যাণী থেকে। ৩১৩১৩ শিয়ালদা-কল্যাণী সীমান্ত লোকাল যাবে কল্যাণী পর্যন্ত। ৩১৩১৬ কল্যাণী সীমান্ত-শিয়ালদা ছাড়বে কল্যাণী থেকে।

Now the train will not be late

যে ট্রেনের সময়সূচী বদল করা হয়েছে: রবিবার ভোর ৩ টে ৪৫ মিনিটের পরিবর্তে ভোর ৫ টা ৪৫ মিনিটে ছাড়বে ০৩১৭১ শিয়ালদা-লালগোলা। রবিবার ভোর ৫ টা ৫২ মিনিটের পরিবর্তে সকাল ৬ টা ২ মিনিটে শান্তিপুর থেকে ৩১৫১৬ শান্তিপুর-শিয়ালদা লোকাল ছাড়বে।

সম্পর্কিত খবর