টাইমলাইনভারতভাইরালভিডিও

ভাইরাল ভিডিওঃ জ্ঞান হারিয়ে বারান্দা থেকে পড়ে যাচ্ছিলেন ব্যক্তি, হিরোর মত বাঁচালেন এক যুবক

বাংলাহান্ট ডেস্কঃ কথায় বলে ‘রাখে হরি তো, মারে কে।’ এই প্রবাদ বাক্যকেই সত্য প্রমাণিত করল এক ভাইরাল ভিডিও (viral video)। সাক্ষাৎ মৃত্যুকে কাছ থেকে দেখার পরও নতুন জীবন ফিরে পেলেন এক ব্যক্তি। আর এই দুর্লভ মুহূর্তের ছবি নেটদুনিয়ায় নিমেষেই ভাইরাল হয়ে গেল।

বর্তমান দিনে ভাইরাল ভিডিও স্যোশাল মিডিয়ার একটি অঙ্গ হয়ে উঠেছে। নেটনাগরিকদের মনে যা ধরে, তাই রাতারাতি নয়, মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। সেরকমই মানুষের পছন্দের তালিকায় এখন বলতে গেলে প্রায় শীর্ষেই রয়েছে এই ভাইরাল ভিডিওর লিস্ট।

সম্প্রতি দিনে স্যোশাল মিডিয়ায় এক ভিডিও ব্যাপকহারে ভাইরাল হয়েছে। যা দেখে নেটনাগরিকদের প্রাণ পাখি উড়ে যাওয়ার জোগাড় হয়েছিল। ঠিক যেন রিল লাইফের মত। সাক্ষাৎ যমরাজের দূতের হাত থেকে এক ব্যক্তিকে বাঁচিয়ে আনলেন পাশে দাঁড়িয়ে থাকা অপর এক ব্যক্তি।

আসুন আগে দেখে নেওয়া যাক, সেই ভাইরাল ভিডিও-

https://platform.twitter.com/widgets.js

ভিডিও দেখে বোঝা যাচ্ছে সেটি কোন এক বাড়ির সিসিটিভি ক্যামেরা বন্দী একটি দৃশ্য। সেখানে দেখা যায়, কেরালার কোন একটি বাড়ির দোতলা বা তিনতলার বারান্দায় দাঁড়িয়ে কথা বলছেন বেশ কয়েকজন ব্যক্তি। আচমকাই তাদের মধ্যে থেকে এক ব্যক্তি মাথা ঘুরে পড়ে যায়। আর ঠিক সেই সময়ে তাঁর পা টেনে ধরেন পাশে থাকা ব্যক্তিটি।

ঠিক যেন রূপোলী পর্দার কোন সিনেমার দৃশ্য। পড়ে যাওয়া ব্যক্তিটির পা টেনে ধরতেই আশেপাশের থেকে আরও কয়েকজন ছুটে চলে আসেন। সকলে মিলে বাঁচিয়ে নেন ওই ব্যক্তিকে। স্যোশাল মিডিয়ায় এই দৃশ্যের ভিডিও শেয়ার হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

Back to top button