টাইমলাইনভাইরাল

ঘনিষ্ঠ চুম্বনের মুহুর্তেই দুর্ঘটনা, প্রেমিকার পা মুখে লেগে জলে পড়লেন যুবক, তুমুল ভাইরাল ভিডিও

viral video : প্রিয় মানুষকে রোম্যান্টিক ভাবে চুম্বন করতে কে না চায়? তবে চুম্বন মুহুর্তই দুঃস্বপ্ন হয়ে উঠল এক যুবকের। ঠোঁটে ঠোঁট লাগার আগেই বড় দুর্ঘটনা। আর তার জেরেই প্রেমিকার পা মুখে লেগে যুবক সোজা জলে। তুমুল ভাইরাল হল ভিডিও।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নদীর বুকে যুবতীকে প্রেমের প্রস্তাব দিতে এগিয়ে যাচ্ছেন এক যুবক। তীরের কাছাকাছি একটি বোটে যুবতী। প্রেম প্রস্তাব দিতে জেটি পেরিয়ে অন্য একটি নৌকায় ওঠেন যুবক।

দুজনেই কাছাকাছি এলে পকেট থেকে আংটি বের করে সারাজীবন পাশে থাকার প্রতিশ্রুতি দেন যুবক। লজ্জিতা যুবতী হাত দিয়ে প্রথমে মুখ ঢেকে ফেলেন। তারপর স্বীকার করে নেন এই প্রেম প্রস্তাব। তারপর তারা আরো কাছে এসে একে অপরকে চুম্বন করতে যাবেন এমন সময়েই ঘটল দুর্ঘটনা।

বোটটি কোথাও বাঁধা ছিল না। জলের ধাক্কায় একটু একটু করে এগিয়েও যাচ্ছিল সেটি। কোনো ভাবে হঠাৎ করেই সেটি স্টার্ট হয়ে যায়। টাল সামলাতে না পেরে যুবতীও পড়ে যান বোটের মধ্যেই। আর যুবতীর পা মুখে লেগে যুবক সটান জলে।

সম্ভবত যুবকের কোনো বন্ধু পুরো ঘটনাটির ভিডিও করছিলেন। তার ক্যামেরায় ধরা পড়ে গোটা বিষয়টি। মজার এই ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

ভাইরাল হওয়া যুবক যুবতীর এই কান্ড দেখে হাসি থামাতে পারছে না নেট পাড়া। মাত্র কয়েক ঘন্টায় দুই লাখের বেশী নেটাগরিক দেখে ফেলেছে এই মজার ভিডিওটি৷

Back to top button