টাইমলাইনভারত

বিষধর সাপের সাথে লড়াই করে নিজের ছানাকে উদ্ধার করল মা ইঁদুর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রায় দিনই নতুন নতুন ভিডিও ভাইরাল (Viral Video) হয়। ভাইরাল ভিডিও গুলোকে নেটজনতা খুব পছন্দও করে, এরকমই এক ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। যেখানে এক ইঁদুরকে নিজের বাচ্চাকে বাঁচানোর জন্য সাপের সাথে লড়তে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও মায়ের ভালোবাসার শক্তি হিসেবে পরিচিতি পাচ্ছে।

এই ভাইরাল ভিডিও ইন্ডিয়ান ফরেস্ট অফিসার সুশান্ত নন্দা নিজের ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে যে, রাস্তা দিয়ে একটি সাপ দ্রুত গতিতে যাচ্ছে, তাঁর মুখে একটি ইঁদুরের বাচ্চা আছে। সাপটি বাচ্চা ইঁদুরের শিকার করে সেখান থেকে পালাচ্ছে। সাপটি ভেবেছিল যে, সে বাচ্চা ইঁদুরটিকে নিয়ে সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হবে।

কিন্তু তখনই নিজের বাচ্চাকে বাঁচানোর জন্য মা ইঁদুর সাপের সামনে চলে আসে। নিজের বাচ্চাকে বাঁচানোর জন্য ইঁদুরটি সাপের সাথে লড়াই শুরু করে দেয়। প্রথমে সে সাপের লেজে আক্রমণ করে। এরপরেও সাপ তাঁর শিকার নিয়ে এগিয়ে যেতে থাকে। ইঁদুরটি তখন ধীরে ধীরে সাপের মুখের দিকে অগ্রসর হয়। ইঁদুরের হিম্মত দেখে সাপও ভয় পেয়ে যায় আর সে তখন কিছু না বুঝতে পেরে বাচ্চা ইঁদুরটিকে ছেড়ে সেখান থেকে পালাতে বাধ্য হয়।

এরপর মা ইঁদুর নিজের বাচ্চাটিকে নিয়ে সুরক্ষিত স্থানে চলে যায়। এই ভিডিও অনেকেই খুব পছন্দ করছে। এখনো পর্যন্ত এই ভিডিওটি প্রায় তিন লক্ষ মানুষ দেখেছে।

Related Articles

Back to top button