বয়স মাত্র ২ মাস! জন্মের পর এই প্রথম দেখা মিলল ইয়ালিনির, মেয়ের ভিডিয়ো প্রকাশ্যে আনলেন শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক : রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় তাদের প্রথম সন্তানের জন্মের কয়েক ঘন্টা পরেই প্রকাশ্যে এনেছিলেন নবজাতকের ছবি। তবে দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে দুমাস হয়ে গেলেও এই তারকা দম্পতি তাদের কন্যার ছবি প্রকাশ করেননি। প্রচারের আলো থেকে দূরে রেখেছেন দ্বিতীয় সন্তান অর্থাৎ ইয়ালিনিকে।

   

তবে অবশেষে অনুরাগীদের ইচ্ছা পূরণ করলেন শুভশ্রী। অভিনয় জগতে দীর্ঘদিন ধরে শুভশ্রী গঙ্গোপাধ্যায় অসংখ্য প্রশংসা কুড়িয়েছেন। মা হিসেবেও শুভশ্রীর দায়িত্ব অনেকের মন কেড়েছে। একদিকে যেমন একের পর এক ছবির কাজ করে ফেলেছেন, অন্যদিকে সামলাচ্ছেন দুই সন্তানকে।

আরোও পড়ুন : ১৬৪৩ কিমি জুড়ে সীমান্তে বসবে কাঁটাতার! ভারত সরকারের এই সিদ্ধান্তে চাপে পড়শিদেশ

 বড় পর্দা থেকে ওটিটি, দুই ক্ষেত্রেই নিজের প্রতিভার স্বাক্ষর রাখছেন শুভশ্রী। তবে তার সাথেই গুরুত্ব দিয়ে মানুষ করছেন দুই সন্তানকে। শুভশ্রী গঙ্গোপাধ্যায় তার দুই সন্তান ইউভান আর ইয়ালিনি-র সঙ্গে কাটানো একটি মুহূর্ত মঙ্গলবার শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আর ভিডিও দেখেই রীতিমতো উচ্ছ্বসিত নেটিজেনরা।

ভিডিওটি দেখা যাচ্ছে আহ্লাদে ছোট্ট ইউভান উঠে পড়েছে মায়ের ঘাড়ে। ২ মাসের ছোট্ট ইয়ালিনি সরলতার সাথে খেলা করছে। যদিও এই ভিডিওতে মুখ দেখা যায়নি ইয়ালিনির। ভিডিওতে শুধুমাত্র কোমরের নিচের অংশই ধরা পড়েছে। তবে, এই ভিডিওর মধ্য দিয়ে ভাই বোনের একটা নিপাট সুন্দর মুহূর্ত যে উঠে এসেছে তা বলাই বাহুল্য।