বিশ্বকাপ চলাকালীন ফের বাবা হতে চলেছেন বিরাট কোহলি? অনুষ্কা শর্মার গর্ভাবস্থার খবর ঘিরে জল্পনা তুঙ্গে

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ জনপ্রিয় বলিউড (Bollywood) অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং ভারতীয় দলের (Indian Cricket Team) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এই মুহূর্তে ভারতের সবচেয়ে আকর্ষণীয় সেলিব্রিটি দম্পতি হিসাবে পরিচিত। দীর্ঘ দিন প্রেম করার পরে ২০১৭ সালে একটি জমকালো বিবাহ অনুষ্ঠানের মধ্যে দিয়ে তাদের চার হাত এক হয়। বিয়ের চার বছর পর, তাদের প্রথম সন্তান, ভামিকা জন্ম নেয়। কিন্তু এখন, শোনা যাচ্ছে এই দম্পতি খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে চলেছেন।

   

একটি বিখ্যাত সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে যে অনুষ্কা শর্মা বর্তমানে তার দ্বিতীয়বার গর্ভাবস্থায় পৌঁছেছেন। জানা গিয়েছে প্রথম গর্ভাবস্থার মতোই, দ্বিতীয়বার গর্ভাবস্থার খবরও একটি পর্যায়ের পর তারা নিজেরাই তাদের ভক্তদের সাথে ভাগ করে নেবে বলে। এখন আপাতত একটি ছবি ছাড়া এমনটা ভাবার আর কোনও কারণ পাওয়া যায়নি।

এই বিষয়ে গুজব ছড়িয়ে পড়তে শুরু করে একটি বিশেষ কারণে। অতি সম্প্রতি অনুষ্কা ও বিরাটকে মুম্বাইয়ের একটি মাতৃত্বকালীন ক্লিনিকে দেখা গিয়েছিল বলে স্থানীয় সংবাদ মাধ্যম দাবি করেছে। যদিও তাদের এই জায়গায় যাওয়ার ছবি অনুষ্কা এবং বিরাট পাপারাজ্জিদের কাছে গোপন রাখার বা প্রকাশ না করার জন্য অনুরোধ করেছিলেন। কিন্তু অনুষ্কা এবং বিরাটের নিষেধ স্বত্ত্বেও তাদের ওখানে যাওয়ার খবর ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

virat anushka
প্রথমবার গর্ভাবস্থায় অনুষ্কা

 

আরও পড়ুন: ভারতীয় দলের সবচেয়ে বড় ২ দুর্বলতা এলো সামনে! বোলিং ও ব্যাটিং নিয়ে ভাবতে হবে রোহিতদের

অনুষ্কা এবং বিরাট কোহলি ২০২১ সালের জানুয়ারিতে প্রথমবার মাতৃত্ব এবং পিতৃত্বের স্বাদ পান। তারা তাদের প্রথম সন্তানের জন্মের খবরে খুব আনন্দিত হয়েছিল, কিন্তু সেই দম্পতি সচেতনভাবে তাদের মেয়েকে জনসাধারণের দৃষ্টি থেকে দূরে রেখে চলছে। আড়াই বছর বয়স হওয়া সত্ত্বেও, ভামিকার কোনও ছবি এখনও অফিসিয়ালি এখনো নিজের ভক্তদের সঙ্গে ভাগ করে নেননি কোহলি।

আরও পড়ুন: বিশ্বকাপে ছন্দে না ফিরলে অবসর নিতে বাধ্য করবে BCCI! ক্রিকেট ছেড়ে রাজনীতিতে জড়াবেন এই তারকা?

আপাতত বিশ্বকাপের প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। এশিয়া কাপে এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে বিরাটের ব্যাট ভালো ছন্দে ছিল। প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে দুটি odi বিশ্বকাপ লক্ষ্য নিয়ে মাঠে নামবেন তিনি।

 

সম্পর্কিত খবর