আর ক্রিকেট নয়, কোহলি আর রোহিত শর্মা এবার খো খো খেলছেন! বড় রহস্য ফাঁস ভারতীয় ওপেনারের

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতের মাটিতে এমন কোনও ক্রীড়াপ্রেমী খুঁজে পাওয়া সম্ভব নয় যারা বিরাট কোহলি (Virat Kohli) বা রোহিত শর্মার (Rohit Sharma) পরিচয় জানেন না। দীর্ঘদিন ধরে একনিষ্ঠভাবে ভারতীয় ক্রিকেটের সেবা করে চলেছেন দুই মহাতারকা। কিন্তু এবার তাদের সম্পর্কে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন ভারতের দলের (Indian Cricket Team) উইকেটরক্ষক ব্যাটার ঈশান কিষাণ (Ishan Kishan)। ক্রিকেট নয়, তারা নাকি ভারতীয় দলের হয়ে খো খো (Kho Kho) খেলেন! এমনটাই জানালেন এই বাঁ-হাতি ভারতীয় ব্যাটার।

ঈশানের সাক্ষাৎকার:

সম্প্রতি ভারতীয় দলের সোশ্যাল মিডিয়া টিমকে একটি সাক্ষাৎকার দিয়েছেন ঈশান। সেখানেই রোহিত শর্মা এবং বিরাট কোহলি সম্পর্কে এই তথ্যটি জানিয়েছেন তিনি। আর শুধু তাই নয়, তুমি এটাও জানিয়েছেন যে সূর্যকুমার যাদব ভারতের জার্সিতে উইকেটরক্ষক এবং বোলারের কাজ করেন। সেই সঙ্গে নিজেকে একজন ফুটবলার বলেও পরিচয় দিয়েছেন তিনি।

আসল ঘটনা কি?

আসলে এই সাক্ষাৎকারটি ছিল কোনও প্রশ্নের উত্তরে তৎক্ষণাৎ ভুল জবাব দেওয়ার। এই সূত্রেই ঈশান কিষাণের সামনে বিরাট কোহলি, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব সম্পর্কে রাখা প্রশ্ন করলে এরকম অদ্ভুত অদ্ভুত উত্তর দিয়েছেন তিনি। নিজের বয়স, ব্যক্তিগত জীবন এবং ভারতীয় দল সম্পর্কেও একাধিক প্রশ্নের বেঠিক উত্তর অত্যন্ত সাফল্যের সঙ্গে দিয়েছেন ঈশান।

আরও পড়ুন: আবার ভিখারির মতো ভারতের কাছে হাত পাতলো পাকিস্তান! এদিকে শিক্ষা দিতে মরিয়া BCCI

কোহলি, রোহিতের ভবিষ্যৎ:

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী রোহিত শর্মা নিজেই আর এই ফরম্যাটের ভারতীয় দলের অংশ হতে চান না। তিনি বিসিসিআইকে বার্তা পাঠিয়ে দিয়েছেন যে তার নাম আর এই বিশ্বকাপের জন্য বিবেচনা করার প্রয়োজন নেই। বিরাট কোহলি অবশ্য এই নিয়ে কোনও নির্দিষ্ট ধারণা রাখেন কিনা, সেই ইঙ্গিত এখনও পাওয়া যায়নি।

আরও পড়ুন: IPL-এ অধিনায়ক হয়ে মন জিতলেন শুভমান গিল! ২৬/১১-র শহীদদের পরিবারকে যা বললেন শুনলে অবাক হবেন

কোহলি, রোহিতের উত্তরসূরি:

যদি শেষপর্যন্ত বিরাট কোহলি এবং রোহিত শর্মা সত্যি সত্যি আর এই ফরম্যাটের অংশ না হতে চান, তাহলে এই ফরম্যাটের জন্য তাদের পরিবর্ত ইতিমধ্যেই ভারতীয় দল পেয়ে গিয়েছে বলে সকলের ধারণা। রোহিত শর্মার জায়গা নিতে চলেছেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। সাম্প্রতিক সময়ে নিজের উইকেটের পরোয়া না করে দলের প্রয়োজনে রোহিতের মতোই আগ্রাসী ব্যাটিং করে তাকে সাফল্য পেতে দেখা গিয়েছে। অপরদিকে দীর্ঘদিনের ব্যর্থতা কাটিয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে ৩ নম্বরে ব্যাটিং করতে নেমে ধারাবাহিকভাবে রান করছেন ঈশান কিষাণ। অর্থাৎ বিরাট কোহলি আর ফিরতে না চাইলে সেখানেও ভারতকে ভরসা দিতে প্রস্তুত ঈশান। এখন আপাতত অপেক্ষা বিসিসিআইয়ের চূড়ান্ত সিদ্ধান্তের।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর