IPL জেতার পর কোন স্বপ্ন পূরণ করতে চান রিঙ্কু? নিজেই জানালেন KKR-এর তারকা খেলোয়াড়

   

বাংলা হান্ট ডেস্ক: ২০১৪ সালের পর কেটে গিয়েছে ঠিক ১০ টা বছর। আর এই দীর্ঘ প্রতীক্ষার পরেই ফের স্বপ্ন পূরণ করল KKR (Kolkata Knight Riders)। তৃতীয়বারের মতো IPL (Indian Premier League) চ্যাম্পিয়ন হয়ে লক্ষ লক্ষ অনুরাগীদের মন জিতে নিল এই দল। এদিকে, গত সাত বছর ধরে KKR-এর সাথে যুক্ত থাকার পর এই প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে সামিল হয়েছেন দলের অন্যতম তারকা খেলোয়াড় রিঙ্কু সিং (Rinku Singh)।

এদিকে, IPL চ্যাম্পিয়ন হওয়ার পরেই রিঙ্কু তাঁর পরবর্তী স্বপ্ন পূরণের প্রসঙ্গ সামনে আনলেন। রবিবার, হায়দ্রাবাদকে হারানোর পর তিনি সেই ইচ্ছের বিষয়টি জানিয়েছেন। এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, আগামী মাসের একদম প্রথম থেকেই শুরু হতে চলেছে T20 বিশ্বকাপ। এমতাবস্থায়, IPL চ্যাম্পিয়ন হওয়ার পর রিঙ্কু বিশ্বকাপও এবার হাতে তুলতে চান।

প্রসঙ্গত উল্লেখ্য, ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করলেও রিঙ্কু সিং বিশ্বকাপে ভারতের মূল দলের সুযোগ পাননি। যদিও, তিনি রয়েছেন রিজার্ভে। আর সেই কারণেই আমেরিকায় পাড়ি দেবেন তিনি। প্রাপ্য তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, আগামী মঙ্গলবার তিনি আমেরিকার বিমানে চাপবেন।

আরও পড়ুন: “T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পরিবর্তে….”, KKR চ্যাম্পিয়ন হতেই বড় প্রতিক্রিয়া দিলেন সৌরভ

এই প্রসঙ্গে, রিঙ্কু জিও সিনেমায় জানিয়েছেন, “আমি আপাতত নয়ডায় যাব। সেখান থেকে আমি আমেরিকার উদ্দেশ্যে রওনা দেব। আপনারা দেখে নেবেন, বিশ্বকাপও আমি হাতে তুলব।” অর্থাৎ, T20 বিশ্বকাপে দলের সাথে যুক্ত হওয়ার আগেই চরম আত্মবিশ্বাস বজায় রেখেছেন রিঙ্কু। এদিকে, সামগ্রিকভাবে KKR-এর পারফরম্যান্সের প্রশংসাও করেছেন রিঙ্কু।

আরও পড়ুন: KKR চ্যাম্পিয়ন হওয়ার পর রিঙ্কুকে এই ৩ টি কথা বলেন শাহরুখ! যেগুলি কখনোই ভুলবেন না তারকা খেলোয়াড়

কলকাতার এই তারকা খেলোয়াড় জানান, “এক্ষেত্রে নির্দিষ্ট করে কোনো এক জনকে কৃতিত্ব দেওয়া যাবে না। কারণ, প্রত্যেকের পরিশ্রম রয়েছে। গৌতম গম্ভীর স্যার দলের সাথে যুক্ত হওয়ার পর অনেক কিছু বদলে গিয়েছে। সুনীলকে ওপেনিংয়ে আনা হয়েছে। ও দারুণ ব্যাট করেছে। বাকি ব্যাটারেরাও দুর্দান্ত খেলেছে। ধন্যবাদ দিতে হবে বোলিং বিভাগকেও।”

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর