জল্পনাই সত্যি? রোহিত আসছেন কলকাতায়! গুঞ্জনের আবহে বিষ্ফোরক KKR কর্তার

   

বাংলা হান্ট ডেস্ক: রোহিত শর্মা (Rohit Sharma) আর মুম্বাইতে খেলবেন কিনা সেই নিয়ে ব্যপক তোলপাড় চলেছে। বিশেষ করে কলকাতার (Kolkata Knight Riders) তরফে ভিডিও সামনে আসার পর থেকে সেই আগুনে ঘৃতাহুতি হয়। এখন হট টপিক হয়ে উঠেছে রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্সে থাকছেন কিনা। অনেক জায়গাতে তার কলকাতা নাইট রাইডার্সে যোগ দেওয়ার কথা সামনে আসে।

কিছুদিন আগেই সামনে আসে কলকাতা নাইট রাইডার্সের সহকারি কোচ অভিষেক নায়ার এবং রোহিত শর্মার কথোপকথনের একটি ভিডিয়ো। আর সেই ভিডিওতে রোহিতকে বেশ অভিমানি স্বরেই কথা বলতে শোনা যায়। সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয় সেই ভিডিও। কিন্তু পরে তা কলকাতা নাইট রাইডার্স মুছে দেয়। এবার সেই ভিডিও নিয়ে মুখ খুলেছেন নাইটদের সিইও বেঙ্কি মাইসোর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বেঙ্কি বলেন, “আমি এই বিষয়ে কিছু জানতাম না। কিন্তু এর মধ্যে চায়ের কাপে তুফান উঠেছে। রোহিত ও নায়ার খুব ভাল বন্ধু। অনেক দিন ধরে ওদের বন্ধুত্ব। আমার মনে হয় কেউ মজা করেছে। আমি ওদের সঙ্গে কথা বলেছিলাম। ওরা সম্পূর্ণ অন্য বিষয়ে কথা বলছিল। কিছু মানুষের হাতে অনেক সময় আছে।”

আরও পড়ুন:শেষমেষ বল চুরি! পুলিশের হাতে ধরা পড়তেই এই KKR ভক্ত যা করলেন…অবাক নেট দুনিয়া

 

rohit sharma kkr dressing room 1200 1715445836

নাইটদের সিইওর কথা থেকে এটা স্পষ্ট যে, তিনি বোঝাতে চাইছেন রোহিত সেরকম কিছুই বলেননি। এদিকে ভিডিওটি প্রকাশ করা হয় খোদ কেকেআরের তরফেই। তাই মজা করলেও দলেরই কেও করেছেন। আবার অন্যদিকে আরেকটা বিষয়ও ভাবাচ্ছে যে, রোহিত যদি কিছু নাই বলে থাকেন তাহলে কলকাতার তরফে সেই ভিডিও ডিলিট কেন করা হলো? যদিও এসব প্রশ্নের উত্তর পাওয়া যায়নি নাইটদের সিইওর থেকে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর