টাইমলাইনখেলাক্রিকেট

টেস্ট দলে সুযোগ না পাওয়ায় হতাশ ঋদ্ধিমানের স্ত্রী রোমি, দিলেন বড় বয়ান

বাংলা হান্ট নিউজ ডেস্ক: চলতি বছরটা একেবারেই ভালো যাচ্ছে না ঋদ্ধিমান সাহার। রোরিয়া মজুমদার বিতর্ক, সিএবি যুগ্মসচিবের সাথে বিতর্ক থেকে শুরু করে নানাবিধ বিতর্কে জড়িয়েছেন বঙ্গ উইকেটরক্ষক। খেলেননি রঞ্জি ট্রফিতে। এবার আইপিএলে নিজের ফিটনেস, ব্যাটিং এবং কিপিং দক্ষতার প্রমাণ দেওয়ার পরেও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট স্কোয়াডে জায়গা হলো না তার, যা নিয়ে হতাশ তার স্ত্রী।

ঋদ্ধিমান শেষবার ভারতের জার্সি গায়ে টেস্ট খেলেছেন গত বছরের শেষদিকে। ডিসেম্বর মাসে নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে সিরিজে পন্থ বিশ্রামে থাকায় ঋদ্ধিমান সেবার সুযোগ পেয়েছিলেন। সিরিজের প্রথম টেস্টে ৬৭ রানের একটি ইনিংস খেলেছিলেন ঋদ্ধিমান। অসুস্থতার জন্য সেই ম্যাচমুকিতে মাঠে থাকতে পারেননি তার স্ত্রী রোমি। তাই এখন তার গলায় আক্ষেপের সুর।

বঙ্গ উইকেটরক্ষকের স্ত্রী আশঙ্কা করছেন যে হয়তো জাতীয় দলের হয়ে কেরিয়ারের শেষ টেস্ট সেদিনই খেলে ফেলেছিলেন ঋদ্ধিমান। তিনি বলেছেন, ‘এ বছর আর কোনও টেস্ট খেলবে না ভারত। যদি জানতাম ঋদ্ধি আর সুযোগ পাব একেবারেই পাবে না, তা হলে অসুস্থতা সত্ত্বেও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচটায় থাকতাম। এই আক্ষেপটা থেকেই যাবে।’

৩৭ বছর বয়সী ঋদ্ধিমান চলতি আইপিএলে পাওয়ার প্লে-তে মারাত্মক আগ্রাসী ব্যাটিং করেছেন। তিনটি হাফ সেঞ্চুরি সহ চলতি আইপিএলে তিনি ৯ ম্যাচে মোট ৩০০ রান করেছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ৩৮ বলে ৬৮ রানের ইনিংস ছাড়াও মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫৫ এবং চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অপরাজিত ৬৭ রান করেছেন তিনি।

Related Articles

Back to top button