মাত্র ৫ মাসেই শেষ! বন্ধের মুখে জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল, রইল শেষ সম্প্রচারের দিনক্ষণ

   

বাংলা হান্ট ডেস্ক : বাংলার বিনোদন দুনিয়ায় এখন নতুন নতুন সিরিয়ালের (Bengali Serial) আনাগোনা। স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) এই দুটি চ্যানেল যেন রীতিমত প্রতিযোগিতায় নেমেছে। এই চ্যানেলে একটা নতুন সিরিয়াল অপর চ্যানেল তখন নতুন মেগার প্রস্তুতি শুরু করে দেয়। আর সেই চক্করে বন্ধ হয়ে যাচ্ছে পুরোনো সিরিয়ালগুলি।

একথা হয়ত অনেকেই জানেন যে, এখন টিআরপি-তে সেরা ১০ এর তালিকায় স্টার জলসার তুলনায় জি বাংলার ফলাফল অনেকটাই ভালো‌। তবে গুটি কয়েক সিরিয়াল এমনও আছে যারা কোনোভাবেই টিআরপি তুলতে পারছেনা। তালিকায় রয়েছে মুকুট (Mukut) , ইচ্ছে পুতুল (Icche Putul), খেলনা বাড়ি (Khelna Bari)-র মত মেগা। সেই কারণেই এই পিছিয়ে পড়া সিরিয়ালগুলি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে জি বাংলা।

এর আগেও টিআরপি কমে যাওয়ায় ‘মিঠাই’, ‘সোহাগ জল’র মত সিরিয়ালগুলি বন্ধ হতে দেখেছেন দর্শকরা। আর এবার সেই তালিকায় জুড়তে চলেছে আরও এক মেগার নাম। ইতিমধ্যেই নাকি সিরিয়ালের অন্তিম পর্বের শুটিং-ও সারা। প্রকাশ্যে এসেছে অন্তিম সম্প্রচারের দিনক্ষণ।

আরও পড়ুন : ‘জীবনে পাওয়া শ্রেষ্ঠ…’, শিক্ষক দিবসে কাঞ্চনকে নিয়ে বিশেষ পোস্ট শ্রীময়ীর! কটাক্ষের ঝড় নেটপাড়ায়

টলিউড সূত্রে খবর, খুব শীঘ্রই পাততাড়ি গোটাতে চলেছে ‘মুকুট’। স্টার জলসার ‘মাধবীলতা’ শেষ হওয়ার পর এই সিরিয়ালের হাত ধরে কামব্যাক করেছিলেন শ্রাবনী ভুঁইঞা। ভক্তরা অনেক আশা করেছিল যে, এই সিরিয়ালে কিছু একটা কামাল করে দেখাবেন অভিনেত্রী। তবে সেসব কিছুই হলনা। মাত্র ৫ মাসের মাথাতেই সিরিয়ালটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন : জি বাংলার মহালয়ায় এই দেবী সাজছেন দিব্যানি, নতুন রূপে ফুলকিকে দেখে মুগ্ধ নেটপাড়া

mukut serial

শোনা যাচ্ছে, এই মাসেই সিরিয়ালের অন্তিম সম্প্রচার সেরে ফেলবে চ্যানেল। যদিও চ্যানেলের তরফ থেকে কোনও অফিসিয়াল বিবৃতি এখনও আসেনি তবে সোশ্যাল মিডিয়ার গুঞ্জন এমনটাই। সম্প্রতি এক ফ্যানপেজ থেকে খবরটি নিশ্চিত করা হয়েছে। কারণ চ্যানেল নাকি এত কম টিআরপি-র কোনও সিরিয়ালকে টেনে নিয়ে যেতে চাইছেনা।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর