বর্ষবরণের রাতে কোটি টাকার টিপস পেলেন জোমেটোর ডেলিভারি বয়রা! এক্স হ্যান্ডেলে উচ্ছ্বসিত প্রতিষ্ঠাতা

বাংলাহান্ট ডেস্ক : প্রযুক্তির উপর নির্ভর করে অনেকটাই বদলেছে আমাদের জীবন যাপন। অনলাইন শপিং হোক কিংবা প্রিয় রেস্তোরাঁ থেকে খাবার অর্ডার, সবকিছুই মোবাইলের মাধ্যমে নিমেষে সম্ভব। ভারতে ফুড ডেলিভারি সংস্থা জোমেটো বেশ বিখ্যাত। জোমেটোতে বহু মানুষ খাবার অর্ডার করেছিলেন ৩১শে ডিসেম্বর অর্থাৎ বর্ষবরণের রাতে।

   

বহু গ্রাহক ডেলিভারি বয়দের নিউ ইয়ার উপলক্ষে দিয়েছেন টিপস। এদিন শুধুমাত্র ভারত থেকে জোমেটো টিপস বাবদ পেয়েছে প্রায় ৯৭ লক্ষ টাকা। এক্স প্ল্যাটফর্মে এই কথা উল্লেখ করে পোস্ট করেছেন জোমেটোর প্রতিষ্ঠাতা দীপেন্দ্র গোয়েল। এক্সে তিনি লিখেছেন, লাভ ইউ ইন্ডিয়া। ৯৭ লক্ষ টাকার টিপস দিয়েছেন আপনারা।

আরোও পড়ুন : পাঁচ বছরের রেকর্ড ভাঙল চিড়িয়াখানার ভিড়! বিরাট লক্ষ্মীলাভ সরকারের, আয়ের অঙ্ক মাথা ঘুরিয়ে দেবে

এই পোস্ট দেখার পর সমাজ মাধ্যমে বেশ ভাইরাক হয় জোমেটোর টিপসের পরিমাণ। অনেকেই অবাক হয়ে গেছেন যে মাত্র একদিনে গোটা ভারত জুড়ে এত টাকার টিপস দিয়েছেন গ্রাহকরা। সমাজ মাধ্যমে অন্য একটি পোস্টে দীপেন্দ্র গোয়েল লিখেছেন, একেবারে ৪০ হাজার অর্ডার মিলেছে বর্ষবরণের শেষ রাতের দিকে। তারপর তিনি লিখেছেন লাভ ইউ ইন্ডিয়া।

আরোও পড়ুন : কবে চালু হবে CAA? অবশেষে সামনে এল দিনক্ষণ! তারিখ দেখেই শোরগোল গোটা ভারতে

এরই সাথে জোমেটো প্রতিষ্ঠাতা উল্লেখ করেন ৯৭ লক্ষ টাকার টিপসের ব্যাপারটি। বর্তমানে দেশে একাধিক ফুড ডেলিভারি সংস্থা রয়েছে। দিন দিন এই সংস্থাগুলির জনপ্রিয়তাও বৃদ্ধি পাচ্ছে। অনেকেই ঘরে বসে অনলাইনে অ্যাপের মাধ্যমে অর্ডার করে দেন খাবার। নিমেষে সেই খাবার চলে আসে দোরগোড়ায়।

জোমেটোতে  হাজার হাজার মানুষ ২০২৩ এর শেষ লগ্নে খাবার অর্ডার করেছিলেন। সেই রাতে টিপসের মাধ্যমেও অতিরিক্ত আয় হয়েছে ডেলিভারি বয়দের। Zomato এবার সেই কথাই তুলে ধরল সমাজ মাধ্যমে। এই খবর সমাজের মাধ্যমে ছড়িয়ে পড়ার পর নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। কোনও ব্যবহারকারীর বক্তব্য যে এটি খুবই খুশির খবর।

Zomato,Tips,Happy New Year,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

আবার কেউ  লিখেছেন আপনারা যে টাকা দিতে চান না, সেই টাকাটাই গ্রাহকরাই ডেলিভারি বয়দের দিয়ে দিল। আবার এই টিপসের সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। একজন ব্যবহারকারী যেমন লিখেছেন, কয়েকদিন আগে এক ডেলিভারি বয় বলছিলেন টিপসের পুরো টাকা নাকি তারা পান না। এটা কি সত্যি?

সম্পর্কিত খবর