অবাক কাণ্ড জলপাইগুড়িতে! কটি আসনে জয় পেতেই গণনা কেন্দ্রে রাখা খাবার লুঠ করে নিল তৃণমূল

বাংলা হান্ট ডেস্কঃ গত শনিবার ছিল ২৩ পঞ্চায়েত নির্বাচন (Panchayat Election)। আজ তার ফলাফল। ঘড়ির কাটায় প্রায় ৪টা। বন্দি ব্যালট বাক্স থেকে ধীরে ধীরে বেরিয়ে আসছে জনমত। অবাধ হিংসা, অশান্তি, ছাপ্পা, প্রানহানির পর আজ এই পর্যন্ত ভোট গণনা শেষে যেই চিত্র উঠে আসছে তাতে গ্রাম বাংলায় ফের জোড়াফুল ফোটাতে চলেছে শাসক শিবির।

তবে বেশ কিছু জায়গায় বিরোধীদের ফলাফলও চমকে দেওয়ার মতো। যদিও অধিকাংশ গণনাই বাকি। এই পর্বেই অবাক কাণ্ড জলপাইগুড়িতে (Jalpaiguri)। জলপাইগুড়ি পলিটেকনিক কলেজের গণনা কেন্দ্র, ভেতরে চলছে ভোট গণনা সবে তৃনমূল (Trinamool Congress) জয়ী হয়েছে কয়েকটি আসনে। আর সেই নিয়ে কর্মী-সমর্থকদের মধ্যে আনন্দের শেষ নেই।

এরই মধ্যে এবার গণনা কেন্দ্রে থাকা দলীয় প্রার্থী এবং এজেন্ট দের জন্য আনা টিফিনের প্যাকেট লুঠ করে নিল তৃণমূল কর্মীরা। জানা গিয়েছেন খাবারের প্যাকেট গুলো প্যান্ডেলের বাইরে একটি জায়গায় রাখা ছিল। কয়েকটি জায়গায় জয় পেতেই গণনা কেন্দ্রে উপস্থিত তৃনমূল কর্মীরা নিমিষের মধ্যে সেই খাবারের প্যাকেট গুলো কারাকারি করে শেষ করে দেয়।

tmc vote

আর এই ঘটনা দেখে পেটে খিল ধরার জোগাড় গণনা কেন্দ্রে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ান থেকে শুরু করে অন্যান্য দলের কর্মী সমর্থকদের। ভোট গণনার উত্তপ্ত আবহেই তৃণমূল কর্মীদের কাণ্ডে জোর হাসাহাসি গণনা কেন্দ্র জুড়ে।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর