নার্সদের পোশাক বদলের গোপন ছবি ক্যামেরা বন্দি করে পুলিশের জালে যুবক

বাংলা হান্ট ডেস্ক : ধর্ষণ ও যৌন হেনস্থার মতো ঘটনা যখন নিত্যদিরেন ব্যাপার হয়ে উঠেছে তখন এই সমস্ত বিষয়কে নগন্য বলেই ধরা হয়। কিন্তু এই নগন্যতাই আসলে আমাদের সমাজে অপরাধমূলক কাজকর্মের উস্কানি দেওয়ার মূল ধারক ও বাহক। বর্তমানে যেভাবে স্মার্টফোনের দৌরাত্ম্য বেড়েছে তাতে পাল্লা দিয়ে বাড়ছে পর্ণ সাইটের ব্যবহার। আর এতেই টিন এজদের মধ্যে যৌনতা বিষয়টি ওতোপ্রতো ভাবে জড়িয়ে পড়ছে। আর এভাবেই অপরাধ ঘটিয়ে ফেলছে। এমনই এক কাণ্ড ঘটল মালদা মেডিক্যাল কলেজের মাতৃ বিভাগে। সোমবার রাতে নার্সদের পোশাক ছাড়ার গোপন ছবি মোবাইলে ক্যামেরা বন্দি করতে গিয়ে পুলিশের জালে ধরা পড়ল এক যুবক। 5fd006ca f7fb 49d9 add7 293ad238bade 2

জানা গিয়েছে, সোমবার রাতে নিজেদের পোশাক বদলের ঘরে গিয়ে পোশাক বদল করছিলেন নার্সরা। সেসময় মোবাইলের ক্যামেরায় সেই ছবি তুলেছিলেন আকাশ সরকার নামে এক যুবক। ঠিক তখনই বিষয়টি নজরে আসে। তারপরই তাঁকে পাকড়াও করা হয়। এমনি বিপদ বুঝে সে পালানোর চেষ্টও করেছিল বলে খবর।

তারপর তাঁকে হাতেনাতে ধরে মালদহ ইংরেজবাজার থানার হাতে তুলে দেওয়া হয়। তাঁকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ। এই কাজ সে আরও বেশ কয়েকবার করে থাকতে পারে বলেও সন্দেহ করছেন কেউ কেউ। মেডিক্যাল কলেজের তরফ থেকেও বিষয়টি গুরুত্ব সহকারে দেখে দ্রুত তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে।

সম্পর্কিত খবর