ম্যাচ চলাকালীন মোবাইলে কথা! বিতর্ক সৃষ্টি হল পাকিস্তান সুপার লীগে।

পাকিস্তান মানেই বিতর্ক, সেটা রাজনৈতিক মঞ্চে হোক কিংবা খেলাধুলা। পাকিস্তান আছে মানেই বিতর্ক। দু’দিন আগে পাকিস্তান মহিলা দলকে নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল, বিশ্বকাপ খেলতে গিয়ে পাকিস্তানী মহিলা দলের বেশ কয়েকজন সদস্য নাচ গানে মেতে উঠেছিল নিজেদের মধ্যে, সেটা নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল ক্রিকেট মহলে। এবার বিতর্ক দানা বাঁধল পাকিস্তান সুপার লিগ কে কেন্দ্র করে। এই নিয়ে পঞ্চম বারের জন্য আসর বসতে চলেছে পাকিস্তান সুপার লিগ এর। এই লিগ শুরু হওয়ার দিন কয়েকের মধ্যেই বিতর্ক শুরু হয়ে গেল।

এবার বিতর্কে জড়ালেন এক ম্যাচ অফিসিয়াল। খেলা চলাকালীন মোবাইল ফোনে কথা বলে তিনি বিতর্কে জড়ালেন। পাকিস্তান সুপার লীগে করাচি স্টেডিয়ামে ম্যাচ চলছিল করাচি কিংস বনাম পেশোয়ার জালমির মধ্যে। সেই ম্যাচ চলাকালীনই এমন বিতর্কিত ঘটনা ঘটল পাকিস্তান সুপার লিগে। আইসিসির নিয়মে বলা আছে কোন ক্রিকেট ম্যাচ চলাকালীন ড্রেসিংরুমে কিংবা ডাগআউটে ক্রিকেট খেলার সাথে যুক্ত ক্রিকেটাররা এবং সেই দলের সাথে যুক্ত টিম ম্যানেজমেন্টের সদস্যরা কোন ভাবেই মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। কিন্তু পাকিস্তান সুপার লিগে দেখা গেল এই ম্যাচ চলাকালীন করাচি কিংস এর সিইও তারিক মোবাইলে কথা বলছেন। আর এই ঘটনা সামনে আসার পরেই বিতর্ক সৃষ্টি বেঁধেছে।

IMG 20200223 102630

এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন প্রাক্তন পাকিস্তানি তারকা পেসার শোয়েব আক্তার। যদিও এই ঘটনা প্রসঙ্গে এখনো পর্যন্ত মুখ খোলেননি পাকিস্তান ক্রিকেট বোর্ড।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর