গুজরাটে করোনা পজেটিভ রোগীদের ফাইভ স্টার হোটেল থেকে দেওয়া হবে খাবার

বাংলাহ্নান্ট ডেস্কঃ সুরাট (surat) প্রশাসন সিদ্ধান্ত নিয়েছেন এখন থেকে করোনাভাইরাস (corona virus) সংক্রামিত লোকদের ফাইভ স্টার হোটেল থেকে খাদ্য পরিবহন করা হবে। সিভিল হাসপাতালে রোগীদের খাওয়ার অভিযোগের পরে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Stanford University Offering CS472 Data science AI for COVID 19

সুরাট ও হোটেলে ম্যারিয়ট সীসা (হাউস মেরিয়ট) প্রাতঃরাশ, লাঞ্চ এবং রোগীদের জন্য নৈশভোজে ব্যবস্থা করেছে। রোগীদের কাছ থেকে কোনও চার্জ নেওয়া হবে না বলেও এই তথ্য জানানো হয়েছে। গুজরাটে গত ১২ ঘন্টার মধ্যে ১২৭ জন আক্রান্ত। আর মোট রাজ্য জুড়ে মোট ২০০০ জনের পজেটিভ বলে জানা গিয়েছে।

corona 5

 

শুধুমাত্র মঙ্গলবার, সুরাটে করোনভাইরাস ৬৯ টি ধনাত্মক কেস পাওয়া গেছে। এটির সাহায্যে রাজ্যে প্রথমবারের মতো ঘটেছিল যে আহমেদাবাদের চেয়ে কোনও জেলায় বেশি সংখ্যক মামলা হয়েছে।  গুজরাটে করোনার ভাইরাস সংক্রমণের ঘটনা বেড়ে যাওয়ার কারণে ২৪ এপ্রিল পর্যন্ত এই শহরগুলিতে কারফিউ
একই সঙ্গে রাজকোট ও ভালসাদে ২-২ টি এবং আরাবল্লী, গির, সোমনাথ, খেদা, তপিতে একটি করে মামলা হয়েছে। গুজরাটে (গুজরাট) ক্রমবর্ধমান মামলার পরিপ্রেক্ষিতে গুজরাটের তিনটি বড় শহর, আহমেদাবাদ, সুরত ও রাজকোটের প্রভাবিত অঞ্চলে ২৪ শে এপ্রিল পর্যন্ত কারফিউ চলবে বলে জানা গেছে।

সম্পর্কিত খবর