৮৪ বছর বয়সী বৃদ্ধের লালসার শিকারে ১৪ বছরের তরুনী জন্ম দিল সন্তানের, DNA টেস্টের নির্দেশ সুপ্রিম কোর্টের

বাংলাহান্ট ডেস্কঃ যৌন লালসা মানুষকে চরমে পৌঁছে দেয়। যেখান থেকে হিতাহিত জ্ঞানটাও মানুষ হারিয়ে ফেলে। বোঝে না যে যার সঙ্গে সে অপকর্মটা সে করতে যাচ্ছে সেটা তার নাতনি সমান, বা মেয়ে সমতুল্য। এবার এমনই এক কদর্য ঘটনার সাক্ষী রইল পুরো বিশ্ব। ঘটনাটি শিলিগুড়ির (Siliguri) মাটিগাড়ার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৮৪ বছরের এক বৃদ্ধ ১৪ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করে। তার ফলে গত ৫ জুলাই এক সন্তানের জন্ম দেয়।

supreme court

ধর্ষণের অভিযোগে জেল খাটছে ওই বৃদ্ধ। ৮৪ বছরের ওই বৃদ্ধের দাবি, তার বয়সই তার সবচেয়ে বড় প্রমাণ, সে ধর্ষণ করতে পারে না। কারণ, তার আর যৌনইচ্ছে নেই শরীরে। কিন্তু সুপ্রিম কোর্টকে দেওয়া পুলিশের রিপোর্টে বলা হয়েছে, ওই ব্যক্তির যৌন ক্ষমতা ও ইচ্ছে দুটোই রয়েছে।

সুপ্রিম কোর্ট নির্দেশ দিল ডিএনএ টেস্ট করা হবে ওই বৃদ্ধের। অভিযুক্ত ব্যক্তির পক্ষে মামলা লড়ছেন প্রবীণ আইনজীবী কপিল সিব্বল৷ আদালতে তিনি সওয়াল করেন, এই ব্যক্তির বয়স ৮৪ বছর। যৌন ক্ষমতা আর নেই। তাঁর মক্কেল যে কোনও মেডিক্যাল টেস্ট দিতে রাজি। রাজি পিতৃত্বের পরীক্ষা দিতেও।

পশ্চিমবঙ্গ সরকারের তরফে আইনজীবী লিজ ম্যাথিউ আদালতের কাছে মাটিগাড় পুলিশ স্টেশনের রিপোর্টটি তুলে ধরেন। সেই রিপোর্টে বলা হয়েছে, অভিযুক্তের ডিএনএ টেস্ট করা হয়েছে। সদ্যোজাত শিশুটির জন্মদাতা ওই ব্যক্তিই। ৮৪ বছর বয়স হলেও তার যৌন ক্ষমতা রয়েছে।

rape 030719 wi pt

কপিল সিব্বল পাল্টা সওয়ালে আদালতে জানান, তাঁর মক্কেলের শরীর দিনের পর দিন খারাপ হচ্ছে। ১২ মে থেকে জেলবন্দি সে। যত দ্রুত সম্ভব ডিএনএ টেস্ট হোক।

সম্পর্কিত খবর