প্রাণের ঝুঁকি নিয়ে বোনকে আক্রমণের হাত থেকে রক্ষা করল খুদে, পড়ল ৯০টি সেলাই

বাংলাহান্ট ডেস্ক / ভাইরাল : বয়স যে কেবলই সংখ্যা মাত্র তা ফের একবার প্রমাণ করল ৬ বছরের ব্রিজার ওয়াকার। নিজের জীবনের ঝুঁকি নিয়ে ভয়ংকর কুকুরের আক্রমণ থেকে বোনকে রক্ষা করেছে সে। কুকুরের আক্রমণে সে মারাত্মক ভাবে আহত, তার মুখে ৯০ টি সেলাই পড়েছে বলে জানা গিয়েছে।

PicsArt 07 21 06.11.37

ব্রিজারের এক আত্মীয় ইন্সটাগ্রাম পোস্টে জানিয়েছেন, ৯ জুলাই ব্রিজারের বোনকে এক কুকুর আক্রমণ করে। সাহস করে নিজের বোনকে রক্ষা করতে গিয়ে ছেলেটি মাথায় ও মুখে বেশ কয়েকবার কামড় সহ্য করে। কিন্তু তবুও সে তার বোনকে বিপদ থেকে নিরাপদে নিয়ে আসে। ব্রিজারের এই সাহসিকতাকে কুর্ণিশ জানিয়েছে নেট পাড়া।

https://www.instagram.com/p/CCrDE7rAR3q/?igshid=17h8qinszhly2

ঘটনার পরিপ্রেক্ষিতে ব্রিজার তার আত্মীয়াকে জানিয়েছে, ‘ যদি কারও মৃত্যুবরণ করতে হয় তবে আমি ভেবেছিলাম সেই মৃতের নাম আমার হওয়া উচিত’। ব্রিজারের ঐ আত্মীয়া আরো লিখেছেন, ‘ আমার ভাগ্নে হলেন এমন এক নায়ক যিনি তার ছোট বোনকে আক্রমণকারী কুকুর থেকে রক্ষা করেছে। তিনি নিজেই আক্রমণটি করেছ্র যাতে কুকুরটি তার বোনকে আঘাত করতে না পারে’

https://www.instagram.com/p/CCjDnLngOYO/?igshid=2c3xfx4দাকাএ

ইতিমধ্যেই নেট পাড়ায় ধন্য ধন্য রব উঠেছে এই ছোট্ট খুদেকে নিয়ে। সকলেই ব্রিজারের সাহসিকতার প্রশংসায় পঞ্চমুখ। বয়ে গিয়েছে লাইক কমেন্টের বন্যা। সেখানে সকলেই এক বাক্যে স্বীকার করেছে ব্রিজার কোনো ‘রিল’ নায়কের থেকে কোনো অংশে কম নয়।

https://www.instagram.com/p/CCgWxh4ABi-/?igshid=1f82x6zog1oi0

 

সম্পর্কিত খবর