ড‍্যানিয়েলকে লুকিয়ে অন‍্য একজনকে বলেছিলেন ‘আই লভ ইউ’, মুখের উপর ‘না’ শুনতে হল সানিকে!

বাংলাহান্ট ডেস্ক: বিটাউনে  সানি লিওনের (sunny leone) জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলেছে। বেশ অনেকদিন আগেই নীল ছবির জগতকে বিদায় জানিয়ে বলিউডে (Bollywood) প্রবেশ করেছিলেন তিনি ‘জিসম টু’র হাত ধরে। তারপর একের পর এক নতুন নতুন সুযোগ আসতে থাকে তাঁর জীবনে। কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনও গুছিয়ে নিয়েছেন সানি। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তাঁর মাখোমাখো সম্পর্কের কথা কারোরই অজানা নয়। স্ত্রীকে সব বিষয়েই সহযোগিতা করেন তিনি। একথা সানির নিজের মুখেই বলা। মোট কথা, স্বামী, পুত্র-কন্যা নিয়ে ভরা সংসার তাঁর।
কিন্তু তা সত্ত্বেও অপর একজনকে প্রেমের প্রস্তাব দিয়ে বসলেন সানি। পরিবর্তে জুটল প্রত‍্যাখ‍্যান! সানি লিওনকে কেউ ‘না’ বলতে পারেন তা বিশ্বাস করা সত‍্যিই কঠিন। অভিনেত্রীকে এক ঝলক দেখার জন‍্য রীতিমতো হা পিত‍্যেশ করে বসে থাকেন তাঁর অনুরাগীরা। সেখানে সানিই প্রত‍্যাখ‍্যাত হলেন প্রেমের প্রস্তাব দিয়ে!

CiackZGVEAEkBfb
বিষয়টা খুলেই বলা যাক। আসলে যে সানিকে প্রত‍্যাখ‍্যান করেছে সে কোনও মানুষ নয়, ‘সিরি’। অর্থাৎ আইফোনের ভার্চুয়াল অ্যাসিস্ট‍্যান্ট। সময় কাটানোর জন‍্য সিরির সঙ্গে মজার কথোপকথনে মেতেছিলেন অভিনেত্রী। সিরিকে ‘আই লভ ইউ’ বলতেই সানির মুখের ওপর ‘না’ বলে দেয় সিরি। সানি ফের সিরিকে ডিনারের আমন্ত্রণ জানাতে তাতেও একই জবাব দেয় সিরি।

times sunny leone proved she rsquo s more than a lsquo baby doll rsquo 1200
সানি যে মজা করতে খুবই ভালবাসেন তা আগেও প্রমাণ হয়েছে। এর আগে ড‍্যানিয়েলকে বোকা বানানোর জন‍্য একটি প্র‍্যাঙ্ক করেন তিনি। ছুরি দিয়ে নিজের আঙুল কেটে ফেলার অভিনয় করেন সানি। তারপর ডাক্তার ডাকার কথা উঠতেই বেরিয়ে পড়ে আসল সত‍্যি। শুধু ড‍্যানিয়েল নয়, শুটিং সেটে সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে প্র‍্যাঙ্ক করেন সানি।

sunny leone to feature in musical broadway abhimanyu 2019 10 30 1
প্রসঙ্গত, এরপর তেলুগু কমেডি-হরর ছবি কোকা কোলাতে দেখা যাবে সানিকে। দক্ষিণী ছবির জগতেও অভিষেক করতে চলেছেন তিনি। ভীরামহাদেবী ছবির হাত ধরে সানি পা রাখবেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর