মোদী দেশ বর্বাদ করে দিচ্ছে, শীঘ্রই সবার ভ্রম ভাঙবে: প্রধানমন্ত্রী মোদীকে আক্রমণ রাহুল গান্ধীর

কংগ্রেস নেতা ও বায়ানাদ এর সাংসদ রাহুল গান্ধী (Rahul gandhi) লাগাতার প্রধানমন্ত্রী মোদীর (Narendra modi) উপর আক্রমন করতে মাঠে নেমে পড়েছেন। কখনো বেকার সমস্যা, কখনো চীনের সাথে দ্বন্দ ইত্যাদি নানা ইস্যু তুলে প্রধানমন্ত্রী মোদীকে কটাক্ষ করছেন। রাহুল গান্ধী কংগ্রেসের মধ্যে যুব নেতা হিসেবে পরিচিত। যার জন্য কংগ্রেস রাহুল গান্ধীকে একজন মুখর নেতা হিসেবে প্রস্তুত করতে চাই।

এই পরিপেক্ষিতে রাহুল গান্ধী বিজেপিকে আক্রমন করার কোনো সুযোগ হাতছাড়া করেন না। রাহুল গান্ধী এদিন টুইট করে বলেন, মোদী দেশকে বর্বাদ করে দিচ্ছে। নোটবন্দি, GST, করোনা মহামারিতে খারাপ পরিষেবা। উনার পুঁজিবাদী মিডিয়া একটা মায়াজাল তৈরি করে রেখেছে। এই ভ্রম খুব শীঘ্রই ভেঙে যাবে।

IMG 20200730 142646

রাহুল গান্ধী এও বলেছেন যে চীনের সেনা ভারতে ঢুকে যাওয়া বিষয়টি নিয়েও আমি প্রশ্নঃ তুলবো। রাহুল গান্ধী বলেন, আমার রাজনৈতিক জীবন বিপদে পড়তে পারে তা সত্ত্বেও আমি প্রশ্ন তুলবো। রাহুল আরো বলেন, অন্য দেশ আমাদের সীমায় ঢুকে যাচ্ছে এটা নিয়ে আমি অত্যন্ত চিন্তায় আছি।

rahul gandhi 10

কংগ্রেস নেতা বলেছেন, “একজন রাজনৈতিক ব্যাক্তি হিসেবে আমি এটা নিয়ে মিথ্যা বলতে পারি না। আমি উপগ্রহের ছবি দেখেছি এবং প্রাক্তন সৈনিকদের সাথে কথা বলেছি। আমি মিথ্যা স্বীকার করবো না, চীনের সৈনিক আমাদের সীমায় ঢুকেছে এটাই সত্য। আমার পুরো ভবিষ্যত ডুবে গেলেও আমি মিথ্যা বলবো না।

সম্পর্কিত খবর