সাত সুরে বাঁধা, বিয়ে করলেন সঙ্গীত পরিচালক অম্লান ও গায়িকা সোহিনী, দেখুন বিয়ের সব ছবি

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের (wedding) মরশুম শুরু হতে না হতেই পিঁড়িতে বসে পড়ছেন একের পর এক টলিউড (tollywood) তারকা‌। অনেকে আবার বসার জন‍্য প্রস্তুতিও নিতে শুরু করে দিয়েছেন। এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন টলিউডের নামী সঙ্গীত পরিচালক অম্লান চক্রবর্তী (amlan chakraborty)। পাত্রীও গানের জগতেরই মানুষ, নাম সোহিনী সাহা (sohini saha)।

লকডাউনের সময় থেকে শুরু দুজনের প্রেম। চেনা পরিচিতি যদিও আগে থেকেই ছিল। ফেসবুকের মাধ‍্যমেই আলাপ হয় অম্লান ও সোহিনীর। তবে প্রেমের সূত্রপাত কিন্তু গানের মাধ‍্যমেই। লকডাউনে ফেসবুকে সোহিনীর কণ্ঠে একটি গান শুনেই এক্কেবারে ক্লিন বোল্ড অম্লান।

IMG 20210120 131727
শুরু হয় কথাবার্তা। তারপর বন্ধুত্ব, প্রেম, অবশেষে বিয়ের পিঁড়ি। জানা গিয়েছে, সম্পর্কের শুরুতেই নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিয়েছিলেন দুজনে। তাই করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই আর দেরি করেননি কেউ।

IMG 20210120 132354
গত মঙ্গলবার বসেছিল অম্লান সোহিনীর বিয়ের আসর। এদিন বিয়েতে উপস্থিত ছিলেন সঙ্গীত ও অভিনয় জগতের বেশ কয়েকজন তারকা। হবু বর কনে ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ যেমন ছিলেন তেমনি উপস্থিত ছিলেন সদ‍্য বিবাহিত অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন‍্যু মুখোপাধ‍্যায়।

IMG 20210120 131816
মঙ্গলবার কলকাতাতেই বসেছিল অম্লান ও সোহিনীর বিয়ের আসর। তবে বিয়ের মতো রিসেপশন কিন্তু কলকাতায় হবে না। জানা গিয়েছে, অম্লানের দেশের বাড়ি হল শিলিগুড়িতে। সেখানেই হবে রিসেপশন।

অপরদিকে আরো এক গানের জুটির বিয়ের তারিখ আসছে সামনেই। সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ইমন ও নীলাঞ্জন। আগামী ফেব্রুয়ারি মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তাঁরা।

পুজোর মধ‍্যেই সব জল্পনা কল্পনা সত‍্যি করে এনগেজমেন্ট সেরে ফেলেন ইমন। জাঁকজমক করে বিয়ের পরেই নীলাঞ্জনের সঙ্গে গুছিয়ে সংসার পাতবেন তিনি। একই দিনে হবে বিয়ে ও রিসেপশন। একেবারে বাঙালি সাজেই সাজবেন ইমন নীলাঞ্জন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর