আগে থেকেই বিবাহিত রাখির স্বামী রিতেশ, রয়েছে এক সন্তানও!

বাংলাহান্ট ডেস্ক: তিনি এমনিতেই বলিউডের ‘ড্রামা কুইন’। উপরন্তু বিগ বসে (bigg boss) প্রবেশের পর থেকে নিত‍্যনতুন বিতর্ক ও গসিপ যেন পিছুই ছাড়ছে না রাখি সাওয়ান্তের (rakhi sawant)। বা বলা ভাল রাখি নিজেই তা ছাড়াতে চাইছেন না। সম্প্রতি আরো বড়সড় বিষ্ফোরণ ঘটিয়েছেন রাখি।

এতদিন রুবিনা দিলায়েকের স্বামী অভিনব শুক্লার পেছনে হাত ধুয়ে পড়েছিলেন রাখি। স্বামী রিতেশের (ritesh) কোনো খোঁজ খবরই ছিল না এতদিন। তাই রাখিও প্রাণ ভরে ফ্লার্ট করছিলেন অভিনবের সঙ্গে। তবে রাখির স্বামীকে নিয়ে কৌতূহলের অন্ত ছিল না প্রতিযোগীদের।

796899 rakhi sawant crop
এবার নিজেই স্বামীর ব‍্যাপারে বিষ্ফোরক তথ‍্য ফাঁস করলেন রাখি। রিতেশ নাকি আগে থেকেই বিবাহিত। এমনকি এক সন্তানও রয়েছে তাঁর। বিগ বসের ঘরে প্রতিযোগী রাহুল বৈদ‍্যর সামনে এমনি চাঞ্চল‍্যকর দাবি করেন রাখি। এর আগে রুবিনা ও অভিনবকে তিনি জানিয়েছিলেন, গত দেড় বছর ধরে রিতেশকে দেখেননি তিনি।

অপরদিকে রাখির ভাই রাকেশ এই খবর শুনে কার্যত হতবাক। রিতেশ যে আগে থেকেই বিবাহিত তা তিনি জানতেনই না বলে দাবি করেন রাকেশ‌। এমনকি এই খবর শুনে নাকি অসুস্থ হয়ে পড়েছেন রাখির মা। আপাতত তিনি মায়ের সেবা করতেই ব‍্যস্ত।

বেশ কিছুদিন ধরেই অভিনবের সঙ্গে সংবাদ শিরোনামে উঠে আসছে রাখির নাম। ছলে বলে কৌশলে অভিনবের কাছাকাছি পৌঁছনোর জন‍্য নানান কাণ্ড ঘটাচ্ছেন তিনি। কিন্তু সম্প্রতি যেন সত‍্যিই সব সীমা লঙ্ঘন করে যান রাখি।

ফ্লার্ট করতে করতে এক টানে খুলে দেন অভিনবের প‍্যান্টের দড়ি। রাখির কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ রুবিনা সহ বাকি প্রতিযোগীদের। তাঁকে কড়া ভাষায় সাবধানও করেন রুবিনা, “আমার স্বামীকে সম্মান না করলে সবার আগে আমার সম্মুখীন হতে হবে তোমাকে।”

পালটা রাখির বক্তব‍্য, অভিনব বাড়িতে রুবিনার।স্বামী হতে পারেন কিন্তু এখানে সবার কাছেই তিনি একজন প্রতিযোগী। তাঁকে ভালবাসেন রাখি, তাই তাঁকে তিনি উত‍্যক্ত করবেন। যার হিংসা করার করুক।

অপরদিকে রাখির এই ‘সস্তা বিনোদনে’ প্রবল অস্বস্তিতে পড়েন অভিনব। সঞ্চালক সলমন খানের সামনেই আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। তাঁর পরিষ্কার বক্তব‍্য, যদি রাখি এমন ‘বিনোদন’ চালিয়ে যান তবে বিগ বসের ঘর ছাড়তেও রাজি রয়েছেন তিনি। রাখির কাণ্ডে যে তিনি স্পষ্টতই অপমানিত হয়েছেন তা তাঁর গলার স্বরেই বোঝা যায়।

অপরদিকে রাখি সাওয়ান্তের বিরুদ্ধে একজোট হয়েছেন নেটিজেনরা। অভিনবের সঙ্গে অত‍্যন্ত অভদ্র আচরণ করেছেন তিনি। এমন অভিযোগ তুলে রাখিকে বিগ বস থেকে বহিষ্কার করার দাবি তুলেছেন নেটজনতা। নয়তো বয়কট করা হবে বিগ বস। পাশাপাশি #MeToo এর মতো পুরুষদের জন‍্য #HeToo শুরু করার দাবিও উঠেছে। টুইটারে ট্রেন্ডিংও হয় #HeToo। তবে এই বিষয়ে এখন মুখ খোলেননি বিগ বস বা কালারস চ‍্যানেল কর্তৃপক্ষ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর