হিন্দু ভাবাবেগে আঘাতের জেরে সায়নীকে মন্দিরে ঢুকতে বাধা! উত্তপ্ত রাণীগঞ্জ

বাংলাহান্ট ডেস্কঃ ভোট প্রচারে বেরিয়ে আবারও ক্ষোভের মুখে তৃণমূল (tmc) প্রার্থী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। কদিন আগেই বিবেকানন্দের মূর্তিতে সায়নী ঘোষের মাল্যদানকে ঘিরে ধুন্ধুমার হওয়ার পর, এবার স্থানীয় একটি মন্দিরে পুজো দেওয়ার সময় উঠল ‘গো-ব্যাক স্লোগান’।

হাতে বাকি আর মাত্র কদিন। নির্বাচনী প্রচারে নিজের সবটুকু নিংড়ে দিতে মাঠে নেমে পড়েছেন তারকা প্রার্থী থেকে শুরু করে সাধারণ প্রার্থীরাও। চলছে জনগণের কাছে গিয়ে, তাদের সঙ্গে কথা বলে, আশির্বাদ নিয়ে, মন্দিরে পুজো দিয়ে ভোটের প্রচার।

   

1611084486 saayoni ghosh

সেইমতই কদিন আগেই আসানসোলে প্রচারে বেরিয়ে বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করতে গিয়েছিলেন তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষ। সেখানেই রণক্ষেত্র আকার ধারণ করে তৃণমূল বিজেপির মধ্যে তুমুল সংঘর্ষ বেঁধে যায়। স্থানীয়রা জানিয়েছিলেন, ‘হিন্দুদের ধর্মীয় ভাবাবেগকে আঘাত করার পর এখন সায়নী ঘোষের বিবেকানন্দের মূর্তিতে মালা দেওয়ার কোন অধিকার নেই’।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও ক্ষোভের মুখে পড়লেন সায়নী ঘোষ। আসানসোল দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসাবে প্রচারে নেমেছেন সায়নী। সেই কারণে তাঁর সিনেমার রিলিজ ডেটও পিছিয়ে দেওয়া হয়েছে একমাস। নির্বাচনের কাজে এখন নিঃশ্বাস ফেলার সময় নেই অভিনেত্রীর।

https://www.facebook.com/ramkrishna.pal.718/videos/1481682812039554

নির্বাচনের কাজে রানিগঞ্জের এগারা গ্রামে প্রচারে গিয়েছিলেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। সেখানে গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলেন এবং প্রচারের ফাঁকে এক মন্দিরে পুজো দিতে গেলেই যত বিপত্তি বাঁধে। গ্রামবাসীদের একাংশ মন্দিরের বাইরে জড়ো হয়ে তৃণমূল প্রার্থীকে মন্দিরে প্রবেশে বাঁধা দেয়।

‘গো-ব্যাক সায়নী ঘোষ’ শ্লোগান দেয় তাঁরা। এরপর সায়নী সেখান থেকে বেরিয়ে গেলে তাঁরা গোবরজল দিয়ে মন্দিরটি ধুয়ে দেন। এই বিক্ষোভকারীরা নিজেদের গ্রামবাসী বলে পরিচয় দিলেও, সায়নীর বক্তব্য, ‘বিজেপির লোকেরা এসমস্ত করছে। এখানে ৪ জন গো-ব্যাক স্লোগান দিলেও, অন্যদিকে ৪ শো জন ওয়েলকাম স্লোগান দিচ্ছেন’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর