‘এই লড়াইয়ে আমরা সকলেই আপনার জয় চাই’, মদন মিত্রের আরোগ্য কামনায় শতরূপ ঘোষ

বাংলাহান্ট ডেস্কঃ শ্রীলেখা মিত্রের পর তৃণমূল প্রার্থী মদন মিত্রের (madan mitra) আরোগ্য কামনা করলেন সিপিআইএমের প্রার্থী তথা বাম যুবনেতা শতরূপ ঘোষ (Shatarup Ghosh)। ভোট পঞ্চমীতে অসুস্থ হয়ে কোভিড নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র।

নির্বাচনের পঞ্চম দফায় অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র। তাঁর শরীরে অক্সিজেনের অভাব দেখা দিয়েছিল। অস্কিজেন নিয়ে বিশ্রাম নিলেও বুধবার সকালে স্বাস্থ্যের অবনতি হওয়ায় এসএসকেএম হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। পরবর্তীতে কোভিড নিউমোনিয়ার রিপোর্ট পাওয়ার পর তাঁকে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়।

176316760 953340985206144 4885006003928699423 n

একজন দক্ষ রাজনীতিবিদ হওয়ার পরও স্যোশাল মিডিয়ায় দারুণ ফ্যান বেস রয়েছে মদন মিত্রের। তাঁর এক একটি লাইভ ভিডিও দেখার জন্য উন্মুখ হয়ে থাকে নেটিজনরা। এমনকি সম্প্রতি আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী সায়নী ঘোষ তাঁকে ‘বাংলার ক্রাশ’ বলেও সম্বোধন করেন।

https://www.facebook.com/sreelekha.mitra.7/posts/10220821528832815

এককথায় বাংলার ক্রাশ অসুস্থ হয়ে পড়ায় আর সকলের মত তাঁর আরোগ্য কামনা করলেন অভিনেত্রী তথা বাম সমর্থক শ্রীলেখা মিত্রও। পোস্ট করে লিখলেন, ‘সেরে উঠুন মদনদা। খেলতে হবে তো এখনও অনেকদিন। রাজনৈতিক মতপার্থক্য থাকলেও, আমি চাই আপনি তাড়াতাড়ি সেরে উঠুন’।

মদন মিত্রের আরোগ্য কামনা করেছেন শাসক দল থেকে শুরু করে বিরোধী দলের নেতারাও। শ্রীলেখা মিত্রের পর এবার তাঁর সুস্থতা কামনা করলেন কসবায় সিপিআইএমের প্রার্থী তথা শতরূপ ঘোষ। তিনি লেখেন, ‘এই লড়াইয়ে আমরা সকলেই আপনার জয় কামনা করছি। সেরে উঠুন তাড়াতাড়ি। কিছুতেই যেন হার না মানে আপনার অসামান্য প্রাণশক্তি’।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর