সমস্ত কিছুই লিখে দিলেন বান্ধবী বৈশাখীকে, জানুন কত টাকার সম্পত্তি আছে শোভনের

বাংলাহান্ট ডেস্কঃ বুধবারই নিজের সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Banerjee) নামে লিখে দিয়েছেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। স্ত্রী, সন্তান থাকার পরও বান্ধবীকে সম্পত্তি দিয়ে দেওয়ায়, এখন স্বামীর প্রাণনাশের আশঙ্কায় প্রশাসনিক কর্তার কাছে যাচ্ছেন স্ত্রী রত্না চট্টোপাধ্যায় (ratna chatterjee)। অন্যদিকে রত্নার দ্বারা আঘাতপ্রাপ্ত হওয়ার ভয়ে প্রশাসনের দারস্থ হয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও।

bjsb vvbn

তবে একদিকে যখন সংবাদ শিরোনাম, স্যোশাল মিডিয়া এবং লোকমুখে শোভন- বৈশাখী- রত্না চর্চা তুঙ্গে উঠেছে, তখন অন্যদিকে দেখে নেওয়া যাক শোভন চট্টোপাধ্যায়ের ঠিক কত পরিমাণ রয়েছে, যা তিনি বান্ধবী বৈশাখীকে দিয়ে দিলেন।

1623840115 13 1

২০১৬ সালে বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী হিসেবে বিধানসভা নির্বাচনে দাঁড়িয়ে হলফনামায় নিজের সম্পত্তির হিসেব দিয়ছিলেন শোভন চট্টোপাধ্যায়। সেখানে তিনি স্ত্রী রত্নার সম্পত্তি সহ জানিয়েছিলেন মোট ৬ কোটি ৭২ লাখ ৫৯ হাজার ৯১২ টাকার সম্পত্তি রয়েছে শোভনবাবুর। তবে স্ত্রীর সম্পত্তি ছাড়াও নিজের সম্পত্তির হিসেব দিয়েছিলেন তিনি।

1623840126 12 1

জানা গিয়েছিল, শোভন চট্টোপাধ্যায়ের ৬৮,৩০,৩২২ টাকা ছিল ৩টি ব্যাঙ্ক অ্যাকাউন্টে। সঙ্গে তাঁর হাতে তখন নগদ ছিল ৪৩,৩৪০ টাকা। ২৭,৯৮,৯৯৯ টাকা রাখা ছিল বিভিন্ন বিমা এবং পিপিএফ বাবদ। সোনা, রুপোর গয়না ছিল মোট ৭,৫৩,২৮১ টাকার। ইনোভা, জেন, ওয়াগন আর এবং সেলেরি ৪ টে গাড়ি ছিল সেইসময় শোভনবাবুর, যার মূল্য ছিল ৮,৫৩,৫৬৯ টাকা।

1623840220 4

পাশাপাশি তিনি জানিয়েছিলেন, ব্যবসার জন্য ব্যবহৃত বাড়ির মূল্য ১,৫৩,৭৩,০৬০ টাকা। আবাসিক বাড়ির দাম ছিল ৭৮,০০,০০০ টাকা এবং ৩৫,৮৭,০০০ টাকার বাস্তুজমিও ছিল শোভন চট্টোপাধ্যায়।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর