পাইরেসির কবলে ‘বেল বটম’, মুক্তির দিনই অনলাইনে ফাঁস অক্ষয়ের ছবি

বাংলাহান্ট ডেস্ক: আবারো পাইরেসির ফাঁদে অক্ষয় কুমারের (akshay kumar) নতুন ছবি। মুক্তির দিনই অনলাইনে ফাঁস হয়ে গেল আক্কির ছবি ‘বেল বটম’ (bell bottom)। অনেকদিন আগেই ছবির শুটিং শুরুর ঘোষনা করেছিলেন অভিনেতা। অনুরাগীদের উৎসাহও কম ছিল না ছবি নিয়ে। উপরন্তু করোনা আবহে অনেকদিন পর বড়পর্দায় মুক্তি পেল কোনো ছবি। কিন্তু প্রথম দিনেই এমন ঘটনায় মুষড়ে পড়েছেন ছবি নির্মাতা সহ আক্কি অনুরাগীরা।

করোনা আবহে এখন প্রায় সব ছবিই মুক্তি পাচ্ছে অনলাইন প্ল‍্যাটফর্মে। বাড়বাড়ন্ত নিত‍্য নতুন ওয়েব সিরিজের। নিয়ম মেনে সদ‍্য কিছু হল ও মাল্টিপ্লেক্স নির্দিষ্ট সংখ‍্যক দর্শক নিয়ে খুলেছে। আর সেই সুযোগ কাজে লাগিয়েই বড়পর্দায় ছবি রিলিজ করলেন অক্ষয়। এদিকে প্রথম দিনেই তামিল রকারস, ফিল্মিজিলা, টেলিগ্রাম এর মতো বেশ কিছু অনলাইন সাইটে হাই ডেফিনিশন ফর্ম‍্যাটে বিনামূল‍্যে পাওয়া যাচ্ছে বেল বটম।

   

akshaykumar 1585397324
পাইরেসির ঘটনা বড়পর্দার ছবির কাছে নতুন নয়। বলিউড থেকে হলিউড অনেক ছবিকেই পড়তে হয়েছে এমন পরিস্থিতিতে। অনলাইন ফাঁস হয়ে যাওয়ায় বড় বাজেটের কিছু ছবিকে দেখতে হয়েছে ক্ষতির মুখও। পাইরেসি কাটতে কিছু কিছু ছবির নির্মাতারা বিশেষ ব‍্যবস্থাও নিয়েছেন। তাতে কিছুদিনের জন‍্য দৌরাত্ম কমলেও ফের অবস্থা যে কে সেই।

বেল বটমও বেশ বড় বাজেটের ছবি। অক্ষয় নিজে ভক্তদের অনুরোধ করেছেন হলে গিয়ে থ্রি ডাইমেনশনে ছবিটি দেখতে। এবার অনলাইন পাইরেসির ব‍্যাপারে ছবি নির্মাতারা কী ব‍্যবস্থা নেন সেটাই এখন দেখার বিষয়।

১৯৮০ সালের একটি সত‍্য ঘটনা নিয়ে তৈরি অক্ষয় কুমারের এই স্পাই থ্রিলার। ছবিতে অক্ষয়ের কোড নেম বেল বটম। তিনি ছাড়াও ছবিতে রয়েছেন বাণী কাপুর ও লারা দত্ত। কিছুদিন আগে ইন্দিরা গান্ধীর লুকে লারার ছবির লুক প্রকাশ‍্যে এসেছিল যা চমকে দিয়েছিল নেটনাগরিকদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর