মাঝ রাস্তায় সেনার গাড়ি ঘিরে তুমুল হাঙ্গামা মদ্যপ যুবতীর, ভাইরাল ভিডিও দেখে ক্ষোভ নেটপাড়ায়

বাংলা হান্ট ডেস্ক মধ্যপ্রদেশের গোয়ালিয়র থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হচ্ছে, যেখানে এক মদ্যপ যুবতীকে শহরের রাস্তায় তুমুল হাঙ্গামা করতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, ওই যুবতী সেনার গাড়ি রুখে দিয়ে সেটিকে ভাঙচুর করার চেষ্টা করে। ঘটনাস্থলে উপস্থিত জনতা ঘটনাটির ভিডিও রেকর্ড করে নেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন তুমুল হারে ভাইরাল হচ্ছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মদ্যপ যুবতীকে ভিডিও রেকর্ডিং করা জনতাকে অশ্রাব্য ভাষায় গালাগালি দিতে থাকেন। যুবতী নিজেকে দিল্লির মডেল হিসেবে পরিচিতি দিয়েছেন। তাঁর বয়স ২২ থেকে ২৪ বছর বলে জানা গিয়েছে। যুবতীর তাণ্ডবের পর মহিলা পুলিশকর্মীরা তাঁকে গ্রেফতার করে।

প্রত্যক্ষদর্শীদের মতে, যুবতী রাস্তায় টলতে টলতে যায় কয়েকজন তাঁকে সাহায্যের জন্য এগিয়ে যাওয়ার পর সে হাঙ্গামা শুরু করে দেয়। এরপর সেনার গাড়ি দাড় করিয়ে ভাঙচুর শুরু করে, হেডলাইট ভেঙে দেয়। সেনার জওয়ানরা যখন তাঁকে বোঝানোর চেষ্টা করেন, তখন যুবতী চেঁচামেচি শুরু করে দেয়।

পুলিশের তদন্তে জানা গিয়েছে যে, যুবতীর নাম কোহিমা মেহরা। প্রথমে সে নিজেকে দিল্লির বাসিন্দা বলে দাবি করে, এরপর আবার বয়ান পাল্টে নিজেকে হরিয়ানার বাসিন্দা বলে দাবি করে। যদিও পুলিশ রাজস্থানের ঠিকানায় তাঁর চালান কেটেছে।

যুবতী গ্রেফতার হওয়ার পর তাঁর পিছনে পিছনে আরও দুজন যুবতী থানায় পৌঁছায় আর তাঁর জামিন করে। জানা গিয়েছে যে, ওই তিন যুবতী মিলে গোয়ালিয়রের একটি হোটেলে পার্টি করছিল। সেই সময় তাঁদের মধ্যে ঝগড়া হয় আর অভিযুক্ত যুবতী হোটেল থেকে বেরিয়ে রাস্তায় হাঙ্গামা করতে শুরু করে।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর