আনলিমিটেড ফ্রি ইন্টারনেটের ঘোষণা, গ্রাহকদের জন্য ব্যাপক অফার দিল Jio-র

বাংলাহান্ট ডেস্কঃ সমস্যা হলেও, সমাধান ইস্যুতে গ্রাহকদের পাশে জিও (Jio)। সোমবার রাতে গোটা বিশ্বজুড়ে আচমকাই স্তব্ধ হয়ে গিয়েছিল ফেসবুক, হোয়াটসঅ্যাপ আর ইনস্টাগ্রাম পরিষেবা। যার ফলে কোটি কোটি বিশ্ববাসী প্রবল সংকটের মুখে পড়েছিল। দীর্ঘ ৮ ঘন্টা পর সেই সমস্যার সমাধান হওয়ার পর বুধবার সকালে নতুন সমস্যা দেখা দেয় জিও পরিষেবার ক্ষেত্রে।

বর্তমান সময়ে ইন্টারনেটের যুগে যেখানে মানুষ এক মুহূর্তও ফোন ছাড়া অচল, সেখানে প্রথম স্যোশাল মিডিয়া অ্যাপ বন্ধ হয়ে যাওয়া এবং তারপর জিও পরিষেবা বন্ধ হয়ে যাওয়ার ফলে অনেক সমস্যায় পড়ে মানুষজন। যার ফলে, তাঁরা তাঁদের ফোনের স্ক্রিনশট তুলে নিয়ে জিও ব্যবহারকারী ট্যুইটারে #JioDown হ্যাশট্যাগ দিয়ে ট্যুইট করে তাঁদের সমস্যার কথা তুলে ধরছেন।

   

Don’t make this mistake, Jio authorities warned customers

তারপর কিছু সময়ের মধ্যেই সেই সমস্যার সমাধান করতে সক্ষম হয় জিও সংস্থা। এই সমস্যা মূলত দেখা গিয়েছিল দিল্লী, মুম্বই, ইন্দোর, রায়পুর, বেঙ্গালুরু সহ বেশকিছু জায়গায় এই সমস্যা দেখা দিলেও, গোটা ভারত জুড়ে এই সমস্যা হয়েছিল কিনা, তা জানা যায়নি।

জানা গিয়েছে, এই সমস্যা সমাধানের পর জিও ব্যবহারকারীরা একটি করে বার্তা পেয়েছেন। যাতে লেখা রয়েছে, ‘প্রিয় জিও গ্রাহক, আপনাদের পরিষেবা প্রদান করা আমাদের প্রধান কর্তব্য। তবে মধ্যপ্রদেশ এবং ছত্তিশগড়ের কিছু গ্রাহকের কিছু সময়ের জন্য পরিষেবা ব্যাহত হওয়ায় আমরা দুঃখিত। এই সমস্যা আমরা কাটিয়ে উঠতে পেরেছি। তবে এই বিষয়ের জন্য আজ রাত থেকেই আপনার ডেটা প্যাক শেষ হওয়ার পরও দুদিন বিনামূল্যে আনলিমিটেড ইন্টারনেট পরিষেবা দেওয়া হবে’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর