পাকিস্তানের সঙ্গে হারের পর বাড়ল কোহলির চিন্তা, ভারতের প্লেয়ারকে নিয়ে যেতে হল হাসপাতালে

বাংলা হান্ট ডেস্কঃ বহু প্রতীক্ষার অবসান হয়েছে রবিবার। টি২০ বিশ্বকাপে (T20 World Cup 2021) দীর্ঘ ২ বছর পর পাকিস্তানের (Pakistan) মুখোমুখি হয়েছে ভারত (India)। দুই দলের শেষ খেলা হয়েছিল ২০১৯-র বিশ্বকাপে। সেবার ভারতের কাছে ৮৯ রানে হেরেছিল পাকিস্তান। গতকালের খেলার আগে পর্যন্ত পাকিস্তান কোনদিনও ভারতের সঙ্গে বিশ্বকাপে জিততে পারেনি। তবে রবিবার অঘটন ঘটিয়ে ১০ উইকেটে বিরাট কোহলিদের (Virat Kohli) হারায় বাবর আজমরা।

ম্যাচ শেষ হতেই বিশেষজ্ঞ চুলচেরা বিশ্লেষণে নেমে পড়েছেন। কী কারণে হারল ভারত, কোন গলদ ছিল টিম নির্বাচনে? কোন প্লেয়ার খারাপ খেলেছে এই নিয়ে যখন বিবেচনা চলছে, তখন টিম ইন্ডিয়ার জন্য আরও একটি খারাপ সংবাদ সামনে এসেছে। ভারতের খ্যাতনামা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) পাকিস্তানের সঙ্গে খেলা শেষ হওয়ার পরই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পান্ডিয়া আগে থেকেই চোটে ভুগছিল। আর পাকিস্তানের সঙ্গে ম্যাচে তাঁর বল করা নিয়েও সংশয় দেখা দিয়েছিল। কিন্তু খেলার মধ্যেই পান্ডিয়া আবারও চোট পেয়ে ভারতীয় দলের চিন্তা বাড়িয়ে দেয়। আর সেই চোটের কারণে হার্দিক পান্ডিয়াকে ময়দানে ফিল্ডিং করতেও দেখা যায়নি। তাঁর বদলে ইশান কিষান মাঠে নেমে ফিল্ডিং করে। পান্ডিয়ার আঘাত কতটা গুরুতর সেটা জানা যায়নি।

2021 03 18T164838Z 251901908 UP1EH3I1AP2ON RTRMADP 3 CRICKET T20 IND ENG 1616820441879 1616820475881

BCCI জানিয়েছে যে, ব্যাট করার সময়ই পান্ডিয়া আঘাত পেয়েছিল। তাঁকে স্ক্যান করার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আগামী ম্যাচের আগে পান্ডিয়া ফিট হবে কী না, সেটা জানানো হয় নি BCCI-র তরফ থেকে। তবে গুঞ্জন উঠেছে যে, আগামী ম্যাচে পান্ডিয়াকে টিমে নাও রাখা হতে পারে।


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর