মাকে কনের সাজে দেখে অবাক কৃশিব, বাঙালি রীতি মেনেই ফের বিয়ে সারলেন পূজা-কুণাল

বাংলাহান্ট ডেস্ক: পূজা বন্দ‍্যোপাধ‍্যায় (puja banerjee) ও কুণাল ভার্মার (kunal verma) বিয়ে নিয়ে উত্তেজনা কম ছিল না নেটমহলে। আইনি বিয়ের পর ছেলে কোলে নিয়ে বিয়েতে বসেছেন বলে কথা। অবাঙালি পরিবারের বৌ হয়েও বাঙালি মতেই বিয়ে করবেন বলে জানিয়েছিলেন একসময়কার এই টলিউড অভিনেত্রী। তাই ‘চ‍্যালেঞ্জ ২’ অভিনেত্রীকে বিয়ের সাজে দেখার জন‍্য অপেক্ষা করছিলেন নেটিজেনরা।

অবশেষে অপেক্ষা মিটল তাদের। নিজেই বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন পূজা। লাল টুকটুকে বেনারসী, সোনার গয়নায় সেজেছিলেন অভিনেত্রী। মাথায় চেলি, শোলার মুকুটে মিষ্টি বাঙালি কনের সাজেই দেখা মিলল তাঁর। লাল ধুতি,পাঞ্জাবি, মাথায় টোপর পরে বাঙালি বর সেজেছিলেন কুণাল। শুভদৃষ্টি, মালা বদল, সাত পাক ঘোরা বাঙালি বিয়ের সবকটি রীতিই মেনেছেন তাঁরা।

IMG 20201202 122643
পূজা কুণালের ছোট্ট ছেলে কৃশিবকেও দেখা গেল সাদা ধুতি পাঞ্জাবিতে। মাকে কনের সাজে দেখে সে অবাক। হাসি মুখে ছেলের সঙ্গে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। কমেন্ট বক্সে ‘নব’ দম্পতিকে শুভেচ্ছায় ভরালেন নেটনাগরিকরা। অনেকে মজা করে লিখেছেন, কৃশিব আর কখনো অভিযোগ করতে পারবে না যে বাবা মা তাদের বিয়েতে তাকে নিয়ে যায়নি। আবার নিন্দুকরা কটাক্ষ করতেও ছাড়েনি, বিয়ের আগেই সন্তান! এটাই এখন ভারতের সংষ্কৃতি।

https://www.instagram.com/p/CWZ9Q0QBl3m/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CWZ-b8wINCW/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CWaRzjeBqhg/?utm_medium=copy_link

তবে পাত্তা দেননি পূজা। গত বছর ১৪ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হতেন পূজা ও কুণাল। কিন্তু করোনার কাঁটায় তা আর সম্ভব হয়নি। তাই বিয়ের অনুষ্ঠানের সব টাকা করোনা মোকাবিলার জন‍্য দান করে দিয়েছিলেন তাঁরা। গত তার তিন মাস পর অগাস্টে প্রেগনেন্সির ঘোষনা করেন পূজা কুণাল। অক্টোবরে তাঁদের সংসারে আসে ছোট্ট কৃশিব। ছেলেকে কোলে নিয়েই তাই বিয়ের পিঁড়িতে বসে পড়লেন পূজা।

https://www.instagram.com/p/CWacEM_PtN4/?utm_medium=copy_link

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর