পরনে বিকিনি, হাতে সিগারেট! উষসীর স্বর্গীয় বাবাকে টেনে কুরুচিকর কটাক্ষ নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: খলনায়িকার চরিত্রকে আলাদা মাত্রা দিয়েছিল উষসী চক্রবর্তীর (Ushasie Chakraborty) ‘জুন আন্টি’। ‘শ্রীময়ী’ সিরিয়ালে উষসীর অভিনীত চরিত্রটি জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিল। নায়িকার থেকেও খলনায়িকা বেশি খ‍্যাতি পেয়েছিল, এমনটা বললে এতটুকু অত‍্যক্তি করা হয় না। এখন অবশ‍্য শ্রীময়ী শেষ। একটানা অভিনয়ের ব‍্যস্ততা থেকে ছুটি নিয়ে একান্তে সময় কাটাচ্ছেন উষসী।

সদ‍্য নিজের জন্মদিনে গোয়া পাড়ি দিয়েছিলেন উষসী। সমুদ্র সৈকতে বসে একটি ছবি পোস্ট করেছেন তিনি। আর তা দেখেই ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। আসলে ছবিটিতে বিকিনি পরে সমুদ্র সৈকতে বসে থাকতে দেখা গিয়েছে উষসীকে। হাতে আবার একটি সিগারেট। যদিও তাতে আগুন নেই।

   

FB IMG 1645124957861
ছবিটির ক‍্যাপশনে উষসী লিখেছেন, ‘জন্মদিনের আগের সন্ধ‍্যায় গোয়াতে।’ সঙ্গে আবার বিধিসম্মত সতর্কীকরণও করে দিয়েছেন তিনি। ধূমপান করা স্বাস্থ‍্যের পক্ষে ক্ষতিকারক হতে পারে তবে শুধু হাতে ধরে থাকায় কোনো ক্ষতি নেই। কিন্তু নেটিজেনদের বোঝায় কে?

একজন লিখলেন, ‘আপনার জন্মদিনে আপনার এই শারীরিক যৌনতাময় উৎকর্ষতা প্রদর্শন সকলের জন্য সেরা উপহার!’ কয়েকজন আবার উষসীর স্বর্গীয় বাবা সিপিআইএম নেতা শ‍্যামল চক্রবর্তীর নাম উল্লেখ করে কটাক্ষ শানিয়েছেন। তাদের মতে, তিনি যেহেতু কমরেড শ‍্যামল চক্রবর্তীর মেয়ে তাই তাঁকে এই অবতারে দেখা যাবে এমনটা অনেকেই আশা করেননি।

IMG 20220218 003828
একজনের বক্তব‍্য, ‘কমরেড শ্যামল চক্রবর্তীর মেয়ের কাছে এই পোশাকে ছবি তোলা আশা করি নি। শরীরের নিম্নাংশ আরেকটু ঢেকে রাখা উচিত ছিল।’ এক নেটনাগরিক এমন কটাক্ষ করেছেন, ‘শরীর দেখিয়ে গ্ল‍্যামার প্রমাণ করা যায় না।’

IMG 20220218 003841
প্রসঙ্গত, উষসী জানিয়েছিলেন আপাতত ছোটপর্দার থেকে বেশ কিছুদিন দূরে থাকবেন উষসী। জুন আন্টির খোলস ছেড়ে বেরোতে হবে। কিছুদিন অভিনয় থেকেই দূরে থাকবেন তিনি। সিনেমা, সিরিজে অভিনয় করবেন টুকটাক। তারপর পছন্দসই চরিত্র পেলে ফের ফিরবেন ছোটপর্দায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর