মহিষ শিকার করতে গিয়ে পাল্টে গেল বাজি, ঘটনা কখনো ভুলবে না সিংহের দল! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ জঙ্গলে বন্য প্রাণীদের নিয়ে ঘটতে থাকা একাধিক ভিডিও বহু সময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কখনো দুটি হিংস্র পশুর মধ্যে হত্যালীলা কিংবা কখনো দুটি প্রাণীর মধ্যে ভালোবাসার ঝলক দেখা যায় ভিডিও গুলিতে। তবে বর্তমানে এমন এক কাণ্ড দেখা গেল যা দেখে সাধারণ মানুষ হতবম্ব বললেও কম বলা হয়।কি রয়েছে সেই ভাইরাল ভিডিওতে!

আমরা সকলেই সিংহকে বনের রাজা বলে থাকি। অর্থাৎ যখনই সিংহের দল কোন শিকারের পেছনে তাড়া করে তখন অধিকাংশ ক্ষেত্রে তারা তাদের লক্ষ্যে সফল হয়। তবে ভিডিওটিতে দেখা গেছে উলটপুরান। ‘nature27_12’ নামক ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি মহিষকে বনের মাঝে দেখতে পেয়ে এক সিংহের দল তার শিকার করার জন্য ক্রমশ এগিয়ে আসতে থাকে। এই পর্যন্ত দেখে দর্শকরা ভাবে প্রতিবারের মত সেই বেচারা মহিষটি সিংহের পেটের আহার বস্তু হতে চলেছে।

   

 

View this post on Instagram

 

A post shared by طبیعت (@nature27_12)

কিন্তু বাস্তবে তা ঘটে না বরং দেখা যায় সেখানে এক বিশাল মহিষাদল উপস্থিত হয় এবং তাদের সঙ্গীকে বাঁচানোর জন্য সিংহ গুলির উপর চড়াও হয়। সেখানে সেই বিশাল মহিষাদলকে দেখে চাপে পড়ে যায় বনের রাজারা। সেই মুহূর্তে সেই এলাকা থেকে পিছু হটতে বাধ্য হয় তারা। এই ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। দর্শকরা ভিডিওটিতে নিজেদের লাইক এবং কমেন্টের মাধ্যমে ভালোবাসা উজাড় করে দেয়। আপনারা যদি ভিডিওটি না দেখে থাকেন তবে এক্ষুনি দেখে আসুন।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর