জয়ের পর থেকেই বেপাত্তা তৃণমূল বিধায়ক! ক্ষোভে দলীয় কার্যালয় থেকে তার নাম মুছলো দলেরই কর্মীরা

বাংলা হান্ট ডেস্কঃ বাংলায় একের পর এক হিংসার ঘটনায় ক্রমশ দেওয়ালে পিঠ ঠেকেছে শাসকদলের আর এবার দলের বিধায়কের বিরুদ্ধে বিক্ষোভে সামিল হলেন খোদ তৃণমূল কংগ্রেসের কর্মীরাই। বর্তমানে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তালডাংরা বিধানসভার তৃণমূল বিধায়ক অরূপ চক্রবর্তী। সম্প্রতি, এলাকার একটি দলীয় কার্যালয় থেকে অরূপ চক্রবর্তীর নাম মুছে দিলো তার নিজেরই দলের কর্মীরা। কিন্তু হঠাৎ কী এমন হলো, যার জন্য দলের বিধায়কের বিরুদ্ধে ক্ষেপে গেলেন দলীয় কর্মীরা?

জানা গিয়েছে, বিধানসভার নির্বাচনে তালডাংরা কেন্দ্র থেকে জয়ের পর থেকেই এলাকায় দেখা মেলে না অরূপবাবুর। ভোটের সময় একাধিক প্রতিশ্রুতি দেওয়া সত্ত্বেও বর্তমানে সাধারণ মানুষের পাশে থাকতে দেখা যায় না তাঁকে। বিধায়ক অরূপ চক্রবর্তীর বিরুদ্ধে বর্তমানে এমনই অভিযোগ তুলেছেন দলের নেতা কর্মীরা।

   

সিমলাপাল কমিটির চেয়ারম্যান নিখিল সিংহ মহাপাত্র এদিন অভিযোগ করেন, “আমাদের এলাকায় অরূপ চক্রবর্তীকে দেখাই যায় না। সামান্য সার্টিফিকেটে সই করার জন্য এখানকার বাসিন্দা এবং স্কুল-কলেজের পড়ুয়াদের বাঁকুড়ায় অরূপবাবুর বাড়ি পর্যন্ত ছুটতে হয়।” আর সেই কারণেই তারা দলীয় কার্যালয় থেকে বিধায়কের নাম তুলে দিয়েছেন বলে জানান তিনি।

অবশ্য যার বিরুদ্ধে এই অভিযোগ, সেই অরূপ চক্রবর্তী জানান, “একজন বিধায়ক হিসেবে আমার দায়িত্ব আমি অন্য কারো কাছ থেকে জানতে যাবো না। তাছাড়া আমি সিমলাপাল অঞ্চলে অফিস বানাইনি যারা করেছিলেন তারাই এখন আবার আমার নাম তুলে দিয়েছেন।”

Arup chakraborty

শাসক দলের অন্দরে এহেন গণ্ডগোলের বিষয়টি নিয়ে তৃণমূল কংগ্রেসকে সমালোচনা করতে ছাড়েনি বিজেপি। তৃণমূল দলের আসল রূপ মানুষের সামনে আসতে শুরু করেছে বলেও এদিন কটাক্ষ করে তারা।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর