ক্রিকেটার থেকে তামিল সিনেমার প্রযোজক হওয়ার পথে ধোনি, এই অভিনেত্রীর সঙ্গে করবেন কাজ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জনপ্রিয়তা গোটা ভারত জুড়ে। তামিলনাড়ুও তার ব্যতিক্রম নয়। ২০০৮ সালে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হওয়ার পর থেকে দেশের ওই প্রদেশে তার জনপ্রিয়তা আরও বেড়েছে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ধোনির জনপ্রিয়তা এখনও একটুও কমেনি চেন্নাইয়ে। সেখানকার স্থানীয় মানুষরা তাকে ভালোবেসে “থালা” বলে ডাকেন। এখন খবর পাওয়া যাচ্ছে যে একটি তামিল ছবিতে অংশগ্রহণ করতে চলেছেন মাহি। এই উদ্দেশ্যে তিনি হাত মিলিয়েছেন সাউথের সবচেয়ে নামি অভিনেত্রী নয়নতারার সঙ্গেও হাত মিলিয়েছেন।

তবে অভিনেতা হিসেবে দেখা যাবে না মহেন্দ্র সিংহ ধোনিকে। তিনি ছবিটির প্রযোজনা করবেন। সেই ছবিতে মুখ্য ভূমিকায় থাকবেন নয়নতারা এবং সঞ্জয়, যিনি দক্ষিণের সর্বকালের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা রজনীকান্তের ঘনিষ্ঠ সহযোগী। এই মুহূর্তে ধোনি ব্যস্ত সিএসকের দায়িত্ব নিয়ে। আইপিএলের চলতি মরশুম শেষে ব্যাপারটির আনুষ্ঠানিক ঘোষণা হতে পারে। চলতি মাস থেকেই শুরু হতে পারে ছবির প্রোডাকশনের কাজ।

   

nayanthara

ভারতীয় ক্রিকেটারদের চলচ্চিত্রের সাথে যুক্ত হওয়ার গল্প নতুন কিছু নয়। কয়েক মাস আগে প্রাক্তন ভারতীয় অফস্পিনার হরভজন সিং তামিল ছবি ‘ডিক্কিলুনা’-তে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর ভাজ্জিকে স্পোর্টস ড্রামা বিষয়ক চলচ্চিত্র ‘ফ্রেন্ডশিপ’ সিনেমায় মুখ্য ভূমিকাতে অভিনয় করতে দেখা গিয়েছে। এছাড়া জানা গিয়েছে বর্তমানে মূলত ধারাভাষ্যর কাজ করা প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠান কোবরা নামক ছবিতে অভিনয়ের মাধ্যমে অভিনেতা হিসাবে তার নতুন কেরিয়ার শুরু করতে চলেছেন। এতে তাকে ভিলেনের ভূমিকায় দেখা যাবে।

এই মুহূর্তে মহেন্দ্র সিং ধোনি সিএসকের অধিনায়কত্বের দায়িত্বে রয়েছেন যাদের এখনও প্লে অফে যাওয়ার নূন্যতম সুযোগ রয়েছে। তারজন্য নিজেদের সেরা ক্রিকেট খেলতে হবে তাদের। তারপরে ধোনিকে দেখা যাবে প্রযোজক রূপে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর