ফাঁকাই রইল পল্লবীর জায়গা, গৌরীর স্মৃতি সঙ্গে নিয়ে শেষ করে দেওয়া হচ্ছে ‘মন মানে না’

বাংলাহান্ট ডেস্ক: অসমাপ্ত কাজ ফেলে রেখেই পরপারের উদ্দেশে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী পল্লবী দে (Pallabi Dey)। গত ১৫ মে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পর মাথায় হাত দিয়ে বসেছিল ‘মন মানে না’ (Mon Mane Na) নির্মাতারা। কালার্স বাংলার এই সিরিয়ালে (Bengali Serial) মুখ‍্য চরিত্র গৌরীর ভূমিকায় অভিনয় করছিলেন পল্লবী। সিরিয়াল প্রায় শেষের মুখেই ছিল। তার মধ‍্যেই এমন একটা খবর সব হিসেব উলটে দেয় নির্মাতাদের।

পল্লবীর মৃত‍্যু সংবাদ আসার পর প্রশ্ন উঠেছিল মন মানে না নিয়ে। সিরিয়ালে চরিত্রের মুখ বদল নতুন ব‍্যাপার নয়। কিন্তু মুখ‍্য চরিত্রে নতুন অভিনেতা অভিনেত্রীকে আনা নিয়ে দোলাচলে ভুগছিলেন নির্মাতারা। উপরন্তু পল্লবীর মৃত‍্যুর পর শেষ কয়েকটা দিনের জন‍্য নতুন কোনো অভিনেত্রীকে দর্শক কীভাবে গ্রহণ করবে সেটাও ভাবনার বিষয় ছিল।

pallabi dey actress
তাই সবদিক বিবেচনা করে পর্দাতেও পল্লবী অর্থাৎ গৌরীকে মেরে ফেলারই সিদ্ধান্ত নেন সিরিয়াল নির্মাতারা। স্বাভাবিক ভাবেই বদলে যায় গল্প। জানা যাচ্ছে, গৌরীকে ছেড়েই শেষ করা হবে সিরিয়াল। রুদ্রকে গুলি করতে এসে পুলিস অফিসার রিতেশের হাতে ধরা পড়ে লোকেশ এবং শশধর।

বড় মাকে নিজের মা হিসাবে মেনে নেয় রুদ্র। আর গৌরীর স্মৃতিকে সম্মান জানিয়ে মাধ‍্যমিক পরীক্ষায় পাশ করে। ১২ মে পর্যন্ত সিরিয়ালের শুটিং করে রাখতে পেরেছিলেন পল্লবী। সেটা দিয়ে ১৮ মে পর্যন্ত চালায় নির্মাতারা। তারপরেই গৌরী চরিত্রটিকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

আগামী ৫ জুন পথচলা শেষ করছে মন মানে না। খুব বেশি দিন হয়নি শুরু হয়েছে সিরিয়ালটি। ২০২১ এর অগাস্টে শুরু করে ২২ এর জুন মাসে শেষ হচ্ছে সিরিয়াল। কী ভাবা হয়েছিল আর কী হয়ে গেল! পল্লবীকে হারিয়ে সবারই মন ভারাক্রান্ত সেটে। গৌরীকে ছাড়াই শেষ হবে মন মানে না।

প্রসঙ্গত, গত মাসের মাঝামাঝি গড়ফার ফ্ল‍্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় পল্লবীর দেহ। ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত‍্যা বললেও প্রেমিক তথা লিভ ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধেই খুনের অভিযোগ আনেন অভিনেত্রীর বাবা মা। আপাতত পুলিসি হেফাজতে রয়েছেন সাগ্নিক।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর