সিরিয়ালের শুটিং করতে করতেই আচমকা অসু্স্থ, হাসপাতালে ভর্তি হলেন দোলন রায়

বাংলাহান্ট ডেস্ক: বর্ষা আসব আসব করছে। কিন্তু গরম কমার কোনো লক্ষণ নেই। চড়া রোদে বাইরে বেরিয়ে অনেকেই অসু্স্থ হয়ে পড়ছেন। বৃহস্পতিবার হিট স্ট্রোকে অসু্স্থ হয়ে পড়েন অভিনেত্রী দোলন রায় (Dolon Roy)। আউটডোর শুটিং করতে করতেই হিট স্ট্রোকে আক্রান্ত হন তিনি। ভর্তি করতে হয় হাসপাতালেও।

‘টুম্পা অটোওয়ালি’ সিরিয়ালের আউটডোর শুটিং চলছিল বৃহস্পতিবার। চড়া রোদে একটানা কাজ করতে করতেই অসু্স্থ হয়ে পড়েন দোলন। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। একদিন সেখানে কাটিয়ে শুক্রবার ছাড়া পেয়ে বাড়ি ফেরেন দোলন।

   

FB IMG 1654278599760
সোশ্যাল মিডিয়ায় নিজেই অসু্স্থতার কথা জানিয়েছেন দোলন। হাসপাতালের বেডে শুয়ে থাকা অবস্থায় কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘কাল টুম্পা অটোওয়ালির আউটডোর শুটিং থেকে ফিরে হিট স্ট্রোক। এখন নার্সিংহোমে। আশা করছি সবার শুভেচ্ছায় খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে কাজে ফিরব’।

টুম্পা অটোওয়ালি সিরিয়ালের চিত্রনাট্য বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত। তন্দ্রা সাধুখাঁর জীবন কাহিনি সিরিয়ালের পর্দায় উঠে এসেছে। রবীন্দ্র সরোবর থেকে তারাতলা রুটে অটো চালান তিনি। তাঁর বাস্তব জীবনের কাহিনি উঠে এসেছে পর্দায়। এই সিরিয়ালেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দোলন।

চলতি বছরের শুরুতেই দ্বিতীয় বিবাহ বার্ষিকী পালন করেছিলেন দোলন রায় ও দীপঙ্কর দে। ২০২০ সালের ১৮ জানুয়ারি আইনি মতে বিয়ে সেরেছিলেন দীপঙ্কর দোলন। বিয়ের দ্বিতীয় বর্ষপূরণে জুটিকে দেখা গিয়েছিল রঙমিলান্তি সাজে। হলুদ তাঁতের শাড়ি, হালকা গয়না, সিঁথিতে সিঁদুর আর খোঁপায় গোলাপ গুঁজে সেজেছিলেন দোলন। অন‍্যদিকে হলুদ টিশার্ট ও কালো প‍্যান্টে দেখা মিলল অভিনেতার। চোখে সানগ্লাস পরে ঝাঁ চকচকে যুবক দীপঙ্কর দে। শুভেচ্ছায় ভেসেছিলেন এভারগ্রিন জুটি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর