এবার ম‍্যাগির মধ‍্যেও গুটখা! ভাইরাল খাবারের ভিডিও দেখে নেটিজেনদের কটাক্ষ, সব অজয়-অক্ষয়দের দোষ

বাংলাহান্ট ডেস্ক: মানুষ মাত্রেই সর্বভুক। উপরন্তু ভারতের মতো বৈচিত্রপূর্ণ দেশে একই রাজ‍্যের বিভিন্ন অঞ্চলের মানুষদের মধ‍্যে ভিন্ন খাদ‍্যাভ‍্যাস লক্ষ‍্য করা যায়। নিরামিশাষী হন কিংবা ঘোর আমিশাষী, সুস্বাদু খাবারের ক্ষেত্রে ভারতীয় খানার প্রশংসা শোনা যায় সারা বিশ্বে। এখন আবার এসেছে ফিউশন এর যুগ। সম্পূর্ণ ভিন্ন ধরনের দুটো খাবার মিলিয়ে নতুন কিসিমের খাবার বানানো হয়। কিন্তু তাই বলে ম‍্যাগির (Maggie) মধ‍্যে গুটখা (Gutkha)! কখনো শুনেছেন?

হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। এমনি বিদঘুটে খাবার সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ভারতীয়দের অত‍্যন্ত জনপ্রিয় খাবার ম‍্যাগি। বিভিন্ন ধরনের সবজি, ডিম, মাংস সহযোগে এই চটজলদি বানানো খাবার তো প্রায় সকলেই খেয়েছেন। এখন ম‍্যাগির সঙ্গেও অনেক পরীক্ষা নিরীক্ষা চলছে। তবে ম‍্যাগির মধ‍্যে পানমশলাটা যেন সীমা ছাড়িয়ে গিয়েছে।

IMG 20220617 174157
সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও ব‍্যাপক ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, মধ‍্যপ্রদেশের ইন্দোরের এক ব‍্যক্তি ম‍্যাগির মধ‍্যে পানমশলা মিশিয়ে খাচ্ছেন। বাইকের উপরে জমিয়ে বসে হাতে ধরে থাকা ম‍্যাগির বাটির উপরে পানমশলা ছড়িয়ে দিলেন তিনি। তারপর ভাল করে মিশিয়ে নিয়ে বেশ তারিয়ে তারিয়ে খাচ্ছেন গুটখা ম‍্যাগি।

IMG 20220617 174124
সোশ‍্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার হতেই মুহূর্তের মধ‍্যে ভাইরাল‌। নেটিজেনরা বিচিত্র মন্তব‍্যে ভরিয়ে দিচ্ছেন কমেন্ট বক্স। কেউ কেউ এমন উদ্ভট খাবার দেখে হেসেই লুটোপুটি খাচ্ছেন‌। আবার অনেকে রীতিমতো বিরক্ত। এমন সুস্বাদু একটা খাবারকে নষ্ট করে দেওয়ার কোনো মানে হয়? প্রশ্ন নেটনাগরিকদের।

https://www.instagram.com/reel/CeD_c8aMnc9/?igshid=YmMyMTA2M2Y=

অনেকেই লিখেছেন, এই ভিডিওটা দেখার পর ম‍্যাগি খাওয়ার ইচ্ছেটাই চলে গেল। আবার কারোর মতে, এই সবই হচ্ছে বলিউডের অনুপ্রেরণায়। অক্ষয় কুমার থেকে অজয় দেবগণ, ইন্ডাস্ট্রির সুপারস্টাররা সব পান মশলা সেবন প্রচার করছেন। আর তা দেখেই মানুষ এই ধরণের বিদঘুটে খাবার আবিষ্কার করছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর