সুকেশের নয়, নিজের পরিশ্রমের টাকা বাজেয়াপ্ত হয়েছে! ইডির বিরুদ্ধে পালটা অভিযোগ জ‍্যাকলিনের

বাংলাহান্ট ডেস্ক: দেওয়ালে পিঠ ঠেকে যেতে মরিয়া হয়ে উঠেছেন জ‍্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের বাজেয়াপ্ত করা সমস্ত সম্পত্তি নিজের বলে দাবি করে ফেরত চেয়েছেন অভিনেত্রী। তাঁর দাবি, সুকেশ চন্দ্রশেখর তাঁকেও প্রতারণার জালে ফাঁসিয়েছিলেন। জ‍্যাকলিনকে নিজের ইচ্ছামতো চালনা করতে চাইতেন সুকেশ।

জ‍্যাকলিনের ৭.২ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছিল ইডি। শুধু তাই নয়, সুকেশের পাশাপাশি আর্থিক প্রতারণা মামলায় অভিযুক্ত হিসাবে জ‍্যাকলিনেরও নাম উঠে আসে চার্জশিটে। এবার জ‍্যাকলিন দাবি করলেন, তাঁকে জোর করে কিছু উপহার ধরিয়ে দেওয়া হয়েছিল বলেই এটা উপেক্ষা করা যায় না যে তিনি সুকেশ চন্দ্রশেখরের দ্বারা প্রতারিত হয়েছিলেন।

   

Jacqueline fernandez
সঙ্গে তিনি আরো জানান, তিনি আরো অনেক কিছু খুইয়েছেন যার মূল‍্য টাকা দিয়ে হয় না। যে সম্পত্তি ইডি বাজেয়াপ্ত করেছে সেটা ইন্ডাস্ট্রিতে তাঁর এতদিনের রক্ত আর ঘাম ঝড়ানো পরিশ্রমের ফসল বলে দাবি করেছেন জ‍্যাকলিন।

ইডির বিরুদ্ধে আরো অভিযোগ উঠেছে, নোরা ফতেহি সহ বলিউডের আরো কয়েকজন অভিনেত্রী সুকেশ চন্দ্রশেখরের থেকে উপহার নিয়েছিলেন। কিন্তু তাঁদের সাক্ষী হিসাবে পেশ করা হচ্ছে। অথচ জ‍্যাকলিনকে অভিযুক্ত হিসাবে দেখানো হচ্ছে। এতেই বোঝা যাচ্ছে ইডি কতটা প্রতারণা করছে।

এর আগে এক বিবৃতিতে ইডি জানিয়েছিল, প্রতারণা আর তোলাবাজির টাকায় জ‍্যাকলিনকে উপহার কিনে দিতেন সুকেশ চন্দ্রশেখর। প্রায় ৫ কোটি ৭১ লাখ টাকার উপহার নিজের ডান হাত পিঙ্কি ইরানি মারফত অভিনেত্রীকে পাঠাতেন ওই প্রতারক।

Jacqueline 2
প্রতারক ব‍্যবসায়ীর থেকে বহুমূল‍্য উপহার হাতিয়েছেন জ‍্যাকলিন। তার মধ‍্যে রয়েছে একটি ঘোড়া, তিনটি নামী সংস্থার ডিজাইনার ব‍্যাগ, একটি ডিজাইনার জিমের পোশাক, নামী সংস্থার একজোড়া জুতো, হীরের কানের দুল এবং বিভিন্ন রঙের পাথরের বানানো একটি ব্রেসলেট। প্রতারক ব‍্যবসায়ীর থেকে একটি বিলাসবহুল গাড়িও নিয়েছিলেন জ‍্যাকলিন। যদিও পরে তা ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

প্রথম চার্জশিটে ইডি উল্লেখ করেছিল, হাতানো অর্থ কীভাবে কোন কাজে লাগিয়েছিল চন্দ্রশেখর। আর সাপ্লিমেন্টারি চার্জশিটে ইডি দাবি করেছে, ওই টাকা দিয়েই জ‍্যাকলিনকে প্রায় ৫ কোটি টাকার উপহার কিনে দিয়েছিলেন চন্দ্রশেখর। অভিনেত্রীকে অভিযুক্ত বলে দাবি করে ইডির বক্তব‍্য, প্রতারণার টাকায় যে উপহার গুলো কেনা হয়েছে তা খুব ভাল ভাবেই জানতেন জ‍্যাকলিন। সবটা জেনেশুনেই ভোগ করেছেন তিনি। আর তাতেই প্রতারণার মামলায় অভিযুক্ত হিসাবে উঠে এসেছে জ‍্যাকলিনের নাম।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর