‘আমি আমার বউকে ফেরত চাই’…পোস্টার হাতেই শ্বশুরবাড়ির সামনে বসলেন ধর্নায়! তারপর….

বাংলাহান্ট ডেস্ক : বহুদিন হল স্ত্রী বাপের বাড়ি গিয়েছেন। কিন্তু তারপর আর ফিরতে চাইছেন না শ্বশুর বাড়িতে। অনেক অনুরোধ করা সত্ত্বেও কোন কাজ হয়নি। ফলে স্ত্রীকে ফিরে পেতে চেয়ে পোস্টার হাতে রবিবার রীতিমতো ধর্নায় বসেছিলেন এক যুবক। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলার পিংলা থানার অন্তর্গত জামনা এলাকার।

সকালবেলা এইরকম কাণ্ড দেখে রীতিমতো ভিড় জমে যায় ওই যুবকের চারপাশে। মেদিনীপুর জেলার কেশপুর থানার অন্তর্গত আনন্দপুর এলকার এক যুবকের সাথে প্রায় বছর দেড়েক আগে বিয়ে হয় পিংলার জামরার এক তরুণীর। যুবক দাবি করেছেন, তাঁর স্ত্রী প্রায় ছয় মাস আগে বাপের বাড়ি গিয়েছিলেন। কিন্তু বহুদিন হয়ে গেলেও তিনি ফিরে আসেননি শ্বশুর বাড়িতে।

   

এই যুবক দাবী করেছেন, স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য অনেক অনুনয়-বিনয় করেছেন। কিন্তু কোন ফল হয়নি। অবশেষে কোন রাস্তা না পেয়ে রবিবার ধর্নায় বসেছিলেন ওই যুবক। রবিবার সকালে পোস্টার হাতে নিয়ে ওই যুবক হাজির হন শ্বশুরবাড়ির সামনে। সেই পোস্টারে লেখা ছিল, “আমি আমার বউকে ফেরত চাই।”

Pingla man

এই ঘটনা জানাজানি হতেই স্থানীয় বাসিন্দারা ভিড় জমান। থানাতেও পৌঁছায় খবর। এরপর বিষয়টি খতিয়ে দেখতে ঘটনাস্থলে উপস্থিত হয় পিংলা থানার পুলিশ। স্থানীয় সূত্র মারফত জানা গেছে, যুবকের ধর্না কোনও কাজে আসেনি। স্ত্রী স্বামীর কাছে ফিরে যেতে নারাজ। এর ফলে মাত্র ২ ঘণ্টার মধ্যেই ধর্না তুলতে বাধ্য হন যুবক।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর