কেক কেটে জন্মদিন পালন রাস্তার কুকুরের, খেলেন ৩৫০ লোক! উপহারে পেল তিনটি সোনার লকেট

বাংলা হান্ট ডেস্ক: প্রত্যেকের কাছেই তাঁদের পোষ্য হল অত্যন্ত প্রিয় এক সঙ্গী। এমনকি, সকলের ভালোবাসায় তারা রীতিমতো পরিবারেরই একজন সদস্য হয়ে ওঠে। এমতাবস্থায়, বর্তমান প্ৰতিবেদনে আজ আমরা আপনাদের কাছে এমন এক ঘটনার প্রসঙ্গ উপস্থাপিত করব যেখানে পোষ্য কুকুরের জন্মদিন পালন করতে গিয়ে খবরের শিরোনামে উঠে এল এক পরিবার। জানা গিয়েছে, ঝাড়খণ্ডের (Jharkhand) ধানবাদের এক পরিবার মহাসমারোহে তাদের পোষ্য কুকুরের জন্মদিন পালন করেছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, ওই কুকুরটির নাম হল অস্কার। জন্মদিন উপলক্ষ্যে অস্কারকে প্রায় ৪,৫০০ টাকার স্যুট পরিয়ে ৩৫০ জন অতিথির উপস্থিতিতে কেক কাটা হয়। শুধু তাই নয়, তার সাথে ছিল ডিজের ব্যবস্থাও। আর এভাবেই পোষ্যের জন্মদিন পালন করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন ধানবাদের লয়াবাদের ওই পরিবার। ওই অনুষ্ঠানে আগত ব্যক্তিদের কার্ডের মাধ্যমে আমন্ত্রণ জানানো হয়।

এদিকে জানা গিয়েছে, কেক কাটার আগে অস্কারের দীর্ঘায়ু কামনা করে আরতি সম্পন্ন হয়। এমতাবস্থায়, অস্কারও তার জন্মদিনে একাধিক উপহার পেয়েছে। ইতিমধ্যেই তিনটি সোনার লকেট পেয়েছে সে। এদিকে, এই জন্মদিনের খবর প্রকাশ্যে আসতেই তা মুহূর্তের মধ্যে সর্বত্র ছড়িয়ে পড়ে।

রাস্তার ধার তুলে এনে থেকে বাড়িতে নিয়ে আসা হয় অস্কারকে: এই প্রসঙ্গে সঙ্গীতা কুমারী নামের এক পরিবারের সদস্যা জানিয়েছেন, এক বছর আগে রাস্তার পাশের পেট্রোল পাম্পের কাছে একটি কুকুরছানাকে তিনি পেয়েছিলেন। আজ সেই কুকুরটি তার পরিবারের সদস্য হয়ে উঠেছে। পাশাপাশি, সঙ্গীতা এবং তাঁর স্বামী সন্দীপ আরও জানান, ওই কুকুরটি তাদের সাথে সবসময় থাকে। তাই, কুকুরটিকে খুঁজে পাওয়ার দিনটিতেই তারা অস্কারের জন্মদিন পালন করছেন।

WhatsApp Image 2022 12 03 at 6.04.31 PM

সঙ্গীতা কুমারীর মতে, তিনি বাহা মাত কুরিয়া পেট্রোল পাম্পের কাছ দিয়ে যাওয়ার সময়ে একটি কুকুর এবং তিনটি কুকুরছানাকে রাস্তার পাশে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। যদিও, সেখানে একটি কুকুরছানা জীবিত অবস্থায় ছিল। সেখান থেকেই তাকে বাড়িতে নিয়ে এসে কুকুরছানাটির নাম অস্কার রাখেন তিনি।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর