শাহরুখ দেশের শত্রু! ‘বেশরম রঙ’ বিতর্কে ধুনো বিবেকের, পালটা ‘হেট স্টোরি’ মনে করালেন নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: সময় গড়ানোর সঙ্গে সঙ্গে ঝিমিয়ে পড়ছে ‘বেশরম রঙ’ (Besharam Rang) বিতর্ক। দীপিকার গেরুয়া বিকিনি নিয়ে নতুন করে কোনো সমস্যা বা বিক্ষোভ তেমন দেখা না গেলেও বিষয়টা এত তাড়াতাড়ি মিটমাট হতে দেওয়ার পক্ষপাতী নন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)। তবে এবারে ‘পাঠান’কে ট্রোল করতে গিয়ে নিজেরই ছিছিক্কার শুনতে হচ্ছে ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালককে।

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করূ কটাক্ষ শানিয়েছেন বিবেক। বেশরম রঙ বিতর্ক নিয়ে দুটি ভিডিও শেয়ার করেছেন তিনি। বেশরম রঙ গানটির সঙ্গে আরো একটি ভিডিও জুড়ে দিয়েছেন বিবেক। সেখানে এক ছোট্ট মেয়েকে কিছু অত্যন্ত গুরুত্বপূর্ণ কথা বলতে শোনা যাচ্ছে।

   

Vivek

ভিডিওতে মেয়েটি বলে, এই ধরণের অশ্লীল গানের জন্য মেয়েদের বিপদ বাড়ে প্রতিনিয়ত। সমাজে বাড়ে ধর্ষণের ঘটনা। নির্মাতারা তো ছবি, গান বানিয়ে দিয়েই খালাস। সমস্যায় পড়েন মেয়েরা। এমনকি পরিচালক, প্রযোজক, অভিনেতা, অভিনেত্রীদেরও ‘দেশের শত্রু’ বলে দাবি করতে শোনা যায় মেয়েটিকে।

তবে ভিডিওটি দেখে রীতিমতো ক্ষুব্ধ নেটনাগরিকরা। একজন কটাক্ষ শানিয়ে লিখেছেন, আর কত নীচে নামবেন বিবেক? এরপর তো আর ফেরত আসার উপায় থাকবে না। সেই সঙ্গে কয়েকজন মনে করিয়ে দিয়েছেন, বিবেকই কিন্তু হেট স্টোরির মতো সিনেমা বানিয়েছিলেন যা যথেষ্ট অশ্লীল।

প্রসঙ্গত, পাঠান তথা শাহরুখ দীপিকার বিরুদ্ধে দেশের বিভিন্ন জায়গায় বিক্ষোভ প্রদর্শন চলেছে। কিছুদিন আগে কয়েকজন সাধুসন্তকে সঙ্গে নিয়ে জীবিত শাহরুখের তেরো দিনের পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করেন অযোধ্যার মহন্ত পরমহংস দাস। মন্ত্র পড়তে পড়তে একটি মাটির ঘট আছাড় মেরে ভেঙে ফেলেন তিনি। তাঁর কথায়, শাহরুখ খান নিজের ছবির মাধ্যমে যে জিহাদের প্রচার করছেন তার সমাপ্তি ঘটবে এর সঙ্গে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর